Samsung Galaxy F54 5G নজরকাড়া ফিচারের সাথে ভারত ও বাংলাদেশে লঞ্চ হচ্ছে, লাইভ হল সাপোর্ট পেজ

Avatar

Published on:

Samsung Galaxy F54 5G Support Page Live India

Samsung Galaxy F54 5G শীঘ্রই বিভিন্ন দেশে লঞ্চ হতে চলেছে। কারণ Samsung -এর ভারতীয় ও বাংলাদেশী ওয়েবসাইটের সাপোর্ট পেজে এই হ্যান্ডসেটটিকে সম্প্রতি তালিকাভুক্ত করা হয়েছে। এক্ষেত্রে ফাঁস হওয়া স্ক্রিনশট অনুসারে, Samsung India এবং Samsung Bangladesh উভয় ওয়েবসাইটেই Galaxy F-সিরিজের এই আপকামিং স্মার্টফোনকে SM-E546B/DS মডেল নম্বর সহ উপস্থিত হতে দেখা গেছে। প্রসঙ্গত গত মার্চ মাসে ভারতের ‘ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস’ (BIS) সার্টিফিকেশন সাইটে এই একই মডেল নম্বরের সাথে একটি নয়া Samsung মডেলকে খুঁজে পাওয়া গিয়েছিল। এখন স্পষ্ট এটি Samsung Galaxy F54 5G নামে ভারতে আসবে।

যাইহোক আপকামিং Samsung Galaxy F54 5G স্মার্টফোনের মডেল নম্বর জানা গেলেও, স্পেসিফিকেশন এখনও অজানা। তবে F-সিরিজের ফোন হওয়ার সুবাদে লঞ্চ-পরবর্তী সময়ে এটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে ভারতে বিক্রি করা হতে পারে। আলোচ্য ডিভাইসের স্পেসিফিকেশন সম্পর্কিত তথ্য উপলব্ধ না থাকলেও, পূর্ব অভিজ্ঞতা থেকে বলা যায় এটি M সিরিজের কোনো ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হবে। এক্ষেত্রে Samsung Galaxy F54 5G, Galaxy M54 5G এর রিব্যাজড ভার্সন হিসেবে আসবে।

Samsung Galaxy F54 5G -এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিব্র্যান্ডেড ভার্সন হওয়ার কারণে স্যামসাং গ্যালাক্সি এফ৫৪ ৫জি এর ফিচার গ্যালাক্সি এম৫৪ ৫জি এর মতো হবে। তাই এতেও – ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস S-AMOLED ডিসপ্লে দেওয়া হতে পারে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। পারফরম্যান্সের জন্য ডিভাইসে সংস্থার এক্সিনস ১৩৮০ প্রসেসর থাকতে পারে। এটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ / ২৫৬ জিবি স্টোরেজ সহ আসতে পারে। অপারেটিং সিস্টেম হিসাবে সম্ভবত অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫.১ কাস্টম স্কিন প্রি-লোডেড থাকবে।

Samsung Galaxy F54 5G -এর ডিসপ্লের উপরিভাগে ৩২-মেগাপিক্সেলের সেলফি দেখা যাবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসের ব্যাক প্যানেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান থাকবে হয়তো। এই ক্যামেরাগুলি – OIS সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২-মেগাপিক্সেল ম্যাক্রো শুটার হতে পারে। নিরাপত্তার জন্য মিলবে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এফ-সিরিজের অধীনে আসন্ন এই মডেলে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হতে পারে।

সঙ্গে থাকুন ➥