Samsung Galaxy S24 সিরিজের প্রোডাকশান শুরু, কবে লঞ্চ হবে জেনে নিন

Avatar

Published on:

Samsung Galaxy S24 production starts launching in January 2024

Samsung Galaxy S24 সিরিজ কয়েকমাসের মধ্যে লঞ্চ হবে। এই সিরিজের অধীনে তিনটি ডিভাইস আসবে – Galaxy S24, Galaxy S24+ ও Galaxy S24 Ultra। আজ একটি নয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে, ইতিমধ্যেই এই নয়া সিরিজের প্রোডাকশান শুরু হয়েছে এবং জানুয়ারিতে Galaxy S24 সিরিজ বাজারে আসবে।

Samsung Galaxy S24 সিরিজ লঞ্চ হবে জানুয়ারিতে

জনপ্রিয় টিপস্টার আইস ইউনিভার্স আজ একটি উইবো পোস্টে দাবি করেছেন যে, স্যামসাং গ্যালাক্সি এস২৪ সিরিজের প্রোডাকশান শুরু হয়ে গিয়েছে। যদিও এই সিরিজের নির্দিষ্ট লঞ্চের তারিখ এখনও সামনে আসেনি। তবে জানুয়ারির শেষ সপ্তাহে ফোনগুলি বাজারে আসতে পারে।

জানিয়ে রাখি স্যামসাং গ্যালাক্সি এস২৪ সম্প্রতি থ্রিসি (3C) সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত হয়। পাশাপাশি এই বেস মডেল ও আল্ট্রা মডেলের রেন্ডারও সামনে আসে। স্পেসিফিকেশনের কথা বললে, গ্যালাক্সি এস২৪ মডেলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.১৭ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে, ৩,৯০০-৪,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

আবার কিছু মার্কেটে Samsung Galaxy S24 ও Galaxy S24+ এক্সিনস ২৪০০ প্রসেসর সহ আসবে। পাশাপাশি ফোনগুলিতে ১২ জিবি র‌্যাম থাকবে। ক্যামেরার কথা বললে, Galaxy S24 মডেলে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা দেখা যাবে। আর মডেলগুলি টাইটেনিয়াম বডি সহ আসবে।

সঙ্গে থাকুন ➥