সমস্ত Samsung ফোনের দাম কমলো, পুজোতে অতি সস্তায় কিনুন Galaxy M14 5G থেকে শুরু করে Galaxy S22

Avatar

Published on:

Samsung Smartphone Festival Sale

Samsung ফোন প্রেমীদের জন্য সুখবর। উৎসবের মরসুমে স্মার্টফোনের উপর বাম্পার ডিল দিতে চলেছে এই দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ডটি। তাই আপনি যদি উৎসবের মরশুমে স্যামসাংয়ের স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে অনেক টাকা সাশ্রয় করতে পারবেন। Samsung আজ Galaxy S22 ও Galaxy S21 FE ফোন দুটির সেলের দাম প্রকাশ করেছে। জানা গেছে, Galaxy S22 ডিভাইসটি ৬৪,৯৯৯ টাকায় লঞ্চ হলেও সেলে মাত্র ৩৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে এবং স্ন্যাপড্রাগন প্রসেসরযুক্ত Galaxy S21 FE বর্তমানে ৪৫,৯৯৯ টাকায় বিক্রি হলেও, সেলে ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Samsung Galaxy M ও Galaxy F সিরিজের ফোনেও থাকবে ছাড়

পুজো সেলে Galaxy M ও F সিরিজের স্মার্টফোনেও আকর্ষণীয় অফার দিচ্ছে Samsung। ১৭,৯৯৯ টাকার পরিবর্তে Galaxy M34 5G মাত্র ১৪,৯৯৯ টাকায় এবং Galaxy M14 5G, যার প্রারম্ভিক মূল্য ১২,৯৯০ টাকা, সেটি ১০,৪৯০ টাকায় কেনা যাবে। 

একইভাবে, Samsung Galaxy F34 5G, যার প্রাথমিক মূল্য ১৭,৯৯৯ টাকা, এখন ১৪,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে। আর Galaxy F14 5G ডিভাইসটি ১২,৯৯০ টাকার পরিবর্তে ৯,৯০০ টাকায় বিক্রি হবে। আবার প্রথমবারের মতো Galaxy F54 5G পাওয়া যাবে ২২,৯৯৯ টাকায়।

গ্যালাক্সি এস২১ এফই, গ্যালাক্সি এস২২, গ্যালাক্সি এফ৫৪ ৫জি, গ্যালাক্সি এফ৩৪ ৫জি এবং গ্যালাক্সি এফ১৪ ৫জি ফ্লিপকার্ট, Samsung.com এবং নির্দিষ্ট রিটেইল স্টোরগুলি থেকে ডিসকাউন্টে পাওয়া যাবে। আর গ্যালাক্সি এম১৪ ৫জি এবং গ্যালাক্সি এম৩৪ ৫জি অ্যামাজন, Samsung.com এবং নির্বাচিত রিটেইল স্টোর থেকে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥