অন্য ফোন কেন নেবেন, 6000mah ব্যাটারি, 70W চার্জিং সাপোর্ট করবে Tecno Pova 6

Updated on:

Tecno pova 6 receives malaysias sirim certification ahead of launch

টেকনো (Tecno) আসন্ন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে (MWC 2024) তাদের পরবর্তী Pova 6 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করবে বলে জানা গেছে। ইভেন্টটি আগামী সপ্তাহে স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত হতে চলেছে। সুতরাং, লঞ্চের জন্য খুব বেশি দিন অপেক্ষা করতে হবে না। আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করার আগে, Tecno Pova 6 ফোনটিকে বর্তমানে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাচ্ছে। এখন যেমন এটি মালয়েশিয়ার এসআইআরআইএম (SIRIM)-এর অনুমোদন লাভ করেছে।

Tecno Pova 6 দেখা গেল SIRIM-এর ডেটাবেসে

টেকনো পোভা ৬ ফোনটিকে স্ট্যান্ডার্ডস অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ ইনস্টিটিউট অফ মালয়েশিয়া-এর সার্টিফিকেশন প্ল্যাটফর্মে L17 কোড সহ দেখা গেছে। পোভা ৬ লাইনআপে স্ট্যান্ডার্ড সংস্করণটির পাশাপাশি টেকনো পোভা ৬ নিও এবং টেকনো পোভা ৬ প্রো ৫জি মডেলগুলিও অন্তর্ভুক্ত রয়েছে, যেগুলি যথাক্রমে L16 এবং L19 মডেল কোডগুলি বহন করবে বলে আশা করা হচ্ছে।

জানিয়ে রাখি, স্ট্যান্ডার্ড এবং প্রো উভয়ই ভ্যারিয়েন্টই সম্প্রতি ইউরোপ থেকে ডিক্লারেশন অফ কনফর্মিটি (Declaration of Conformity) লাভ করেছে। এই সার্টিফিকেশন লিস্টিং থেকে কিছু বৈশিষ্ট্য প্রকাশ্যে এসেছে। যেমন জানা গেছে যে, সিরিজে বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৭০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে, টেকনো পোভা ৬-এর বিস্তারিত স্পেসিফিকেশন এখনও অজানাই রয়েছে। এর আগে, টেকনো পোভা ৬ প্রো-কে থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মেও দেখা গিয়েছিল।

জানিয়ে রাখি, Pova 6 সিরিজের হাইলাইট হবে টপ-এন্ড Tecno Pova 6 Pro 5G মডেলটি, যেটি সম্প্রতি গুগল প্লে কনসোল (Google Play Console)-এ উপস্থিত হয়েছে। লিস্টিংটি প্রকাশ করেছে যে, এই স্মার্টফোনে ফুলএইচডি+ ডিসপ্লে থাকবে এবং লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে। ১২ জিবি র‍্যাম সহ MediaTek Dimensity 6080 চিপসেট দ্বারা চালিত হবে বলেও গুগল প্লে কনসোলে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, স্মার্টফোন ছাড়াও মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪-এ টেকনো তাদের বিভিন্ন ধরনের উদ্ভাবনী প্রোডাক্ট প্রদর্শন করবে বলে শোনা যাচ্ছে। এর মধ্যে রয়েছে Megabook T16 Pro 2024 Ultra নোটবুক, উদ্ভাবনী Dynamic 1 intelligent dog, উইন্ডোজ-ভিত্তিক Pocket Go হ্যান্ডহেল্ড গেমিং কনসোল এবং Tecno Phantom Ultimate-এর একটি কনসেপ্ট মডেল, যাতে অভিনব রোলেবল ডিসপ্লে দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥