Vivo S17 সিরিজের স্পেসিফিকেশন লঞ্চের আগেই ফাঁস, কী কী চমক থাকবে দেখুন

Avatar

Published on:

Vivo S17 Series specifications leaked

ভিভো (Vivo) আগামী মাসে অর্থাৎ এপ্রিলে তাদের ফোল্ডেবল সিরিজের অধীনে Vivo X Fold 2 এবং Vivo X Flip স্মার্টফোন দুটি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। আর এখন একটি রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে, কোম্পানিটি চীনে চলতি বছরের তৃতীয় ত্রৈমাসিকে পরবর্তী প্রজন্মের Vivo S17 সিরিজের হ্যান্ডসেটগুলি উন্মোচন করবে। এছাড়াও রিপোর্টটি গতবছর লঞ্চ হওয়া Vivo S16 লাইনআপের উত্তরসূরি মডেলগুলির কিছু মূল বিবরণও ফাঁস করেছে। আসুন তাহলে এগুলি সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

ফাঁস হল Vivo S17-এর মূল স্পেসিফিকেশন

দ্যটেকআউটলুক জানিয়েছে, ভিভো এস১৭ সিরিজে তিনটি স্মার্টফোন অন্তর্ভুক্ত থাকবে, এগুলি হল ভিভো এস১৭ (V2283A), ভিভো এস১৭ প্রো (V2284A) এবং ভিভো এস১৭ই (V2285A)৷ জানিয়ে রাখি, পূর্বসূরি ভিভো এস১৬ প্রো-কে চীনের বাইরের বাজারে ভিভো ভি২৭ প্রো হিসেবে রিব্র্যান্ড করা হয়েছে। তাই, সম্ভবত বিশ্ব বাজারে ভিভো এস১৭ প্রো-কে ভিভো ভি২৯ প্রো হিসাবে রিব্যাজ করা হবে। তবে, ভিভো এস১৬ এবং এস১৬ই মডেল দুটিকে গ্লোবাল মার্কেটের জন্য রিব্র্যান্ড করা হবে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

Vivo S17 সিরিজের সম্ভাব্য স্পেসিফিকেশন

ভিভো এস১৭ লাইনআপের তিনটি ফোনের স্পেসিফিকেশন স্পষ্টভাবে উল্লেখ করা হয়নি। তবে, উল্লেখ করা হয়েছে যে, সিরিজের তিনটি ফোনেই কার্ভড এজ সহ সুপার অ্যামোলেড (Super AMOLED) ডিসপ্লে এবং একটি কালার চেঞ্জিং ব্যাক প্যানেল থাকবে।

এছাড়া, Vivo S17 সিরিজটি ৮ জিবি / ১২ জিবি র‍্যাম, ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজ সহ আসবে। S17 Pro মডেলটিকে ১৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টেও পাওয়া যাবে। S17 লাইনআপে অপটিক্যাল ইমেজ স্টাবিলাইজেশন (OIS)-সক্ষম প্রাইমারি ক্যামেরা থাকবে। তবে, এগুলি ছাড়া সিরিজের বাকি স্পেসিফিকেশনগুলি এখনও সামনে আসেনি।

উল্লেখ্য, Vivo S17 লাইনআপটি Vivo S16, S16 Pro এবং S16e-এর উত্তরসূরি হবে, যেগুলি গত ডিসেম্বর মাসে চীনের বাজারে পা রেখেছিল৷ যেহেতু S17 সিরিজটি এবছরের তৃতীয় ত্রৈমাসিকে আসবে বলে জানা গেছে, তাই সম্ভবত আগামী জুন মাস নাগাদ কোম্পানি তাদের হোম মার্কেটে এই সিরিজের প্রথম টিজারটি প্রকাশ করবে৷

সঙ্গে থাকুন ➥