10 হাজার টাকার কমে সেরা Vivo ফোনগুলি দেখে নিন, দুর্দান্ত ক‌্যামেরা সহ রয়েছে শক্তিশালী ব্যাটারি

Avatar

Published on:

Vivo Smartphones Under rs 10000

আপনি কি নিজের জন্য একটি ‘ক্যামেরা ফোকাসড’ ও শক্তিশালী ব্যাটারির স্মার্টফোন খোঁজ করছেন? আর বাজেট ১০,০০০ টাকার কমে? তাহলে এই প্রতিবেদন আপনার জন্যই। আসলে এখানে আমরা Vivo-র কিছু সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন সম্পর্কে বলবো। ই-কমার্স সাইট Amazon India থেকে এই ফোনগুলি কেনা যাবে। এরমধ্যে রয়েছে Vivo Y15S, Vivo Y15C এবং Vivo Y16। সর্বোপরি উল্লেখিত মডেলগুলিকে ব্যাঙ্ক কার্ড অফার সহ পাওয়া যাচ্ছে। চলুন ১০,০০০ টাকার কমে Amazon -এ তালিকাভুক্ত Vivo স্মার্টফোনগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক…

১০,০০০ টাকার কমে উপলব্ধ Vivo স্মার্টফোনের তালিকা

Vivo Y15s: ৯,৪৯৯ টাকা (৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ)

ভিভো ওয়াই১৫এস স্মার্টফোনে আছে ৬.৫১-ইঞ্চির এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যার এসপেক্ট রেশিও ২০:৯। এতে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) ভিত্তিক ফানটাচ ওএস ১১.১ কাস্টম স্কিনে রান করে। ছবি তোলার জন্য এই হ্যান্ডসেটে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। আর ডিভাইসের সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি শ্যুটার অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের জন্য ভিভো ওয়াই১৫এস ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। আর সিকিউরিটির জন্য মিলবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Vivo Y16: ৯,৯৯৯ টাকা (৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ)

ডুয়েল সিমের ভিভো ওয়াই১৬ ফোনে ৬.৫১-ইঞ্চি এইচডি প্লাস (১,৬০০x৭২০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে রয়েছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ডিভাইস মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (Funtouch OS 12) কাস্টম ইউজার ইন্টারফেসে চলে। আর এই হ্যান্ডসেট ১ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করে। তদুপরি, ফটো ও ভিডিওগ্রাফির জন্য ভিভো ওয়াই১৬ ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা ইউনিট বর্তমান। এগুলি হল – ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। অন্যদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ভিভো ওয়াই-সিরিজের এই ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ডিভাইসটির পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেডে রয়েছে।

Vivo Y15c: ৯,৪৯৯ টাকা (৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ)

ভিভো ওয়াই১৫সি ফোনে ৬.৫১-ইঞ্চির এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) LCD ডিসপ্লে প্যানেল দেখা যাবে। এই হ্যান্ডসেটে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে রান করে। ক্যামেরা বিভাগের ক্ষেত্রে, ভিভো ব্র্যান্ডিংয়ের এই ফোনের ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য ভিভো ওয়াই১৫সি ফোনে আছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর সিকিউরিটির জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে।

সঙ্গে থাকুন ➥