HomeMobiles15 হাজারের মধ্যে সেরা ফোন কিনতে চাইছেন? আপনার জন্যই আসছে Vivo T3x 5G

15 হাজারের মধ্যে সেরা ফোন কিনতে চাইছেন? আপনার জন্যই আসছে Vivo T3x 5G

ভিভো ভারতীয় বাজারে তাদের T-সিরিজের অধীনে Vivo T3x 5G স্মার্টফোনটি লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে৷ আগামী 17 এপ্রিল হ্যান্ডসেটটি আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হবে। তবে লঞ্চের আগেই ব্র্যান্ডটি ক্রেতাদের আকৃষ্ট করার জন্য ডিভাইসটির ডিজাইন এবং কয়েকটি বৈশিষ্ট্য প্রকাশ করেছে। ব্র্যান্ডটি এখন Vivo T3x 5G-এর প্রসেসর, র‍্যাম এবং স্টোরেজের পাশাপশি প্রাইস পয়েন্ট এবং পারফরম্যান্স স্কোর নিশ্চিত করেছে।

Vivo T3x 5G-এর স্পেসিফিকেশন প্রকাশিত হল

প্রথমেই আসা যাক স্পেসিফিকেশনের প্রসঙ্গে। ভিভো টি3এক্স 5জি স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 6 জেন 1 চিপসেটের সাথে আসবে, যা তাইওয়ান সেমিকন্ডাক্টর ম্যানুফ্যাকচারিং কোম্পানি (TSMC)-এর 4 ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত এবং এতে অক্টা-কোর সিপিইউ আর্কিটেকচার রয়েছে। ভিভো টি3এক্স 5জি-এর ফ্লিপকার্ট (Flipkart) মাইক্রোসাইট অনুযায়ী, এটি আনটুটু ভি10 (AnTuTu V10)-এ 5,60,000 পয়েন্ট স্কোর করেছে, যেখানে ফোনটিকে 8 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ সহ পরীক্ষা করা হয়েছিল। ফ্লিপকার্ট মাইক্রোসাইট থেকে আরও জানা গেছে যে, দাম 15,000 টাকার নীচে থাকবে।

জানিয়ে রাখি, Vivo T3x 5G ইতিমধ্যেই গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে হাজির হয়েছে। আর সিঙ্গেল-কোর টেস্টে 946 পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে 2,839 পয়েন্ট স্কোর অর্জন করেছে। ফোনটিতে থাকা Qualcomm Snapdragon 6 Gen 1 চিপের বেস ফ্রিকোয়েন্সি 1.80 হার্টজ এবং বুস্ট ক্লক স্পিড 2.21 গিগাহার্টজ। আরও জানা গেছে যে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড 14-ভিত্তিক অপারেটিং সিস্টেমে রান করবে।

এছাড়াও, আগের একটি প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে Vivo T3x 5G-তে 44 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় 6,000 এমএএইচ ব্যাটারি থাকবে। লঞ্চের তারিখ কাছাকাছি আসার সাথে সাথে আরও বিশদ তথ্য প্রকাশ্যে আসবে বলে আশা করা যায়।

RELATED ARTICLES

আরও পড়ুন