Vivo V25 5G দুর্দান্ত ক্যামেরার সাথে এই মাসেই ভারতে লঞ্চ হচ্ছে, ২০ জিবি র‌্যাম সহ থাকবে বড় ব‌্যাটারি

Avatar

Published on:

Vivo V25 5G India launch date timeline

গত মাসেই V25 Pro স্মার্টফোনকে ভারতে লঞ্চ করেছে Vivo। পাশাপাশি সংস্থাটি তাদের V-সিরিজে অধীনে আরেকটি ফোন, Vivo V25 5G -কে গত আগস্ট মাসেই থাইল্যান্ডে ঘোষণা করেছিল। আর এখন মনে হচ্ছে, এই 5G মডেলটিকে হয়তো খুব শীঘ্রই ভারতীয় বাজারে অফিসিয়াল করার পরিকল্পনা করছে Vivo। কেননা আমরা ভারতের জন্য এই V-সিরিজের স্ট্যান্ডার্ড মডেলটির সম্ভাব্য লঞ্চের টাইমলাইন সম্পর্কে জানতে পেরেছি। একই সাথে, Vivo V25 5G স্মার্টফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের সম্ভাব্য দামের বিবরণ এবং কী-ফিচার সম্পর্কিত কিছু তথ্য -ও সংগ্রহ করেছি আমরা৷

Vivo V25 5G স্মার্টফোনকে হয়তো সেপ্টেম্বরের দ্বিতীয় বা তৃতীয় সপ্তাহে ভারতে লঞ্চ করা হবে। যদিও নির্দিষ্ট কোনো লঞ্চের তারিখ এই মুহূর্তেই জানা যায়নি। তবে, দামের নিরিখে আসন্ন ডিভাইসটি ভারতীয় বাজারে বিদ্যমান – Moto Edge 30 5G, OPPO Reno 8 5G, OnePlus Nord 2T এবং POCO F4 5G স্মার্টফোনকে কড়া টক্কর দেবে, এ বিষয়ে নিশ্চিত আমরা৷ আসুন Vivo V25 5G -এর ভারতীয় সংস্করণের সম্ভাব্য দাম, স্পেসিফিকেশন সহ অন্যান্য তথ্য জেনে নেওয়া যাক।

ভারতে Vivo V25 5G -এর দাম ও ডিজাইন

ভারতীয় বাজারে, ভিভো ভি২৫ ৫জি স্মার্টফোনকে সম্ভবত ৩০,০০০ টাকার নিচে অফিসিয়াল করা হবে। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস মডেলের জন্য বরাদ্দ করা হতে পারে। আর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত আরেকটি বিকল্পেও পাওয়া যাবে, যেটির দাম এখনো অজানা। আমাদের সূত্র অনুসারে, এটি ব্ল্যাক এবং ব্লু কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। আর ফোনের ব্যাক প্যানেলটি ফ্লোরাইট এজি গ্লাস সহ কালার-চেঞ্জিং টেকনোলজির সাথে সজ্জিত হয়ে আসবে।

Vivo V25 5G -এর স্পেসিফিকেশন

স্পেসিফিকেশনের কথা বললে, আসন্ন ভিভো ভি২৫ ৫জি স্মার্টফোনের ভারতীয় ভ্যারিয়েন্টে একটি ৬.৪৪-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে রান করবে। স্টোরেজ হিসাবে ডিভাইসে সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত রম পাওয়া যাবে। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বর্ধিত করা যাবে। পাশাপাশি, ফোনটি ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট অফার করবে।

আপকামিং Vivo V25 5G -এর পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরাগুলি – OIS টেকনোলজি সমর্থিত ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার হতে পারে। আবার সেলফি তোলার জন্য, ফোনটিতে একটি ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যেতে পারে। অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, সিকিউরিটির জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ডিভাইসের তাপমাত্রা নিয়ন্ত্রণের জন্য কুলিং সিস্টেম বিদ্যমান থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, ভিভোর এই লেটেস্ট স্মার্টফোনে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ৪৪ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Vivo V25 5G এর ওজন প্রায় ১৮৬ গ্রাম হবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥