Vivo V25e: রোদ লাগলেই ফোনের রং বদলে যাবে, 64MP ট্রিপল ক্যামেরা ও AMOLED স্ক্রিন-সহ দুর্দান্ত ফোন লঞ্চ করল ভিভো

Avatar

Published on:

Vivo V25e Launched in Malaysia

গত সপ্তাহেই প্রখ্যাত টেক ব্র্যান্ড ভিভো MediaTek Dimensity 900 চিপসেট চালিত Vivo V25 হ্যান্ডসেটটি থাইল্যান্ডের মার্কেটে লঞ্চ করেছে। আর এবার V25 সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলটি মালয়েশিয়ার বাজারেও আত্মপ্রকাশ করল। এর পাশাপাশি একই সিরিজে অন্তর্ভুক্ত Vivo V25e ফোনটির ওপর থেকেও পর্দা সরিয়েছে সংস্থা। যদিও, স্পেসিফিকেশনের দিক থেকে V25e-এর অবস্থান V25-এর নীচে, তবে উভয় ফোনেই প্রায় একই রকম ডিজাইন দেখতে পাওয়া যায়। V25e-এ অ্যামোলেড ডিসপ্লে, MediaTek Helio G99 চিপসেট, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ এবং শক্তিশালী ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। তাহলে চলুন এই নতুন ভিভো হ্যান্ডসেটটির দাম, স্পেসিফিকেশন এবং ফিচারগুলি দেখে নেওয়া যাক।

ভিভো ভি২৫ই-এর মূল্য এবং লভ্যতা (Vivo V25e Price and Availability)

মালয়েশিয়ায় Vivo V25e-এর একমাত্র ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৩৯৯ রিঙ্গিত (প্রায় ২৪,৯০০ টাকা)। হ্যান্ডসেটটি ডায়মন্ড ব্ল্যাক এবং সানরাইজ গোল্ড-এই দুই কালার অপশনে বাজারে উপলব্ধ। তার মধ্যে সানরাইজ গোল্ড ভ্যারিয়েন্টে কালার চেঞ্জিং ব্যাক প্যানেল রয়েছে, যা সূর্যের অতি বেগুনি রশ্মি সংস্পর্শে এলে রং পরিবর্তন করতে পারে।

ভিভো ভি২৫ই-এর স্পেসিফিকেশন এবং ফিচার (Vivo V25e Specifications and Features)

ভিভো ভি২৫ই-এ আছে ৬.৪৪ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) টিয়ারড্রপ নচ ডিসপ্লে, যা ২,৪০৪ x ১,০৮০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন, ডিসিআই-পি৩ কালার গ্যামটের ১০০ শতাংশ কভারেজ, ১,৩০০ নিট পিক ব্রাইটনেস এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেট দ্বারা চালিত, ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত। তবে, ব্যবহারকারীরা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ভিভো ভি২৫ই-এর স্টোরেজ সম্প্রসারণ করতে পারবেন। এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (FunTouch OS 12) ইউজার ইন্টারফেসে রান করে।

ক্যামেরার ক্ষেত্রে, Vivo V25e-এর ব্যাক প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের বোকেহ লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করছে। প্রাইমারি ক্যামেরাটি বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট, নাইট মোড, লাইভ ফটো, এআর স্টিকার, ভ্লগ মুভি, ডুয়াল ভিউ সহ একাধিক ফটোগ্রাফি ফিচারের পাশাপাশি ডবল এক্সপোজারও অফার করে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, V25e-এর সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা মিলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo V25e-এ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ভিভো জানিয়েছে যে, ফোনটির ব্যাটারির ৫৮ শতাংশ চার্জ পূর্ণ হতে মাত্র ৩৮ মিনিট সময় লাগবে। V25 এবং V25 Pro-এর মতো, V25eও একটি রঙ পরিবর্তনকারী গ্লাসের সাথে এসেছে। এছাড়া, এই ভিভো হ্যান্ডসেটের মধ্যে রয়েছে স্টেরিও স্পিকার, একটি মাইক্রোএসডি কার্ড স্লট, ডুয়েল ৪জি ভিওএলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.২, জিপিএস, এনএফসি এবং একটি ইউএসবি-সি পোর্ট। তবে, এতে ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাকটি অনুপস্থিত রয়েছে। Vivo V25e-এর পুরুত্ব ৮ মিলিমিটারের থেকেও কম এবং এর ওজন মাত্র ১৮৩ গ্রাম।

সঙ্গে থাকুন ➥