50MP সেলফি ক্যামেরা নিয়ে Vivo-র নতুন হ্যান্ডসেট ভারতে আসছে, দাম লিক হয়ে গেল

Avatar

Published on:

Vivo V27 & V27 Pro price leaked

ভিভো তাদের পরবর্তী প্রজন্মের Vivo V27 সিরিজ শীঘ্রই বিশ্বের একাধিক দেশে লঞ্চ করতে চলেছে। এই লাইনআপের অধীনে Vivo V27 5G এবং Vivo V27 Pro 5G মডেল দুটি ফেব্রুয়ারির শেষের দিকে বিশ্ব বাজারে আসবে। আর মার্চের মাঝামাঝি লঞ্চ হতে পারে ভারতে। আর এখন উভয় স্মার্টফোন কোন প্রসেসর ব্যবহার করা হবে, সে সম্পর্কে তথ্য প্রকাশ হয়েছে। এছাড়া, Vivo V27 5G এবং V27 Pro 5G-এর দামও ফাঁস হয়েছে। আসুন তাহলে দেখে নেওয়া যাক ভিভোর আপকামিং মোবাইল সিরিজ সম্পর্কে ঠিক কী কী তথ্য সামনে এল।

ফাঁস হল Vivo V27 সিরিজের প্রসেসর ও মূল্যের বিবরণ

৯১মোবাইলস ভিভো ভি২৭ ৫জি সিরিজের সঠিক দাম প্রকাশ না করলেও, দাবি করেছে যে বেস মডেলটির দাম ভারতে প্রায় ৩৫,০০০ টাকা হবে। আর প্রো সংস্করণটি প্রায় ৪০,০০০ টাকা মূল্যে বিক্রি হবে। এছাড়া, উভয় মডেলই ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে।

এর পাশাপাশি বলা হয়েছে যে, ভিভো ভি২৭ ৫জি মডেলটি অঘোষিত মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ চিপসেট দ্বারা চালিত বিশ্বের প্রথম ফোন হিসেবে আত্মপ্রকাশ করবে। এদিকে, ভিভো ভি২৭ প্রো ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেটের সাথে আসবে, যা চীনা-এক্সক্লুসিভ ভিভো এস১৬ প্রো-তেও ব্যবহার করা হয়েছে। তাই মনে করা হচ্ছে যে, চীনের বাইরে এস১৬ প্রো মডেলটি সম্ভবত ভিভো ভি২৭ প্রো ৫জি হিসেবে লঞ্চ হবে।

প্রসঙ্গত, গত ডিসেম্বর মাসের চীনে লঞ্চ হওয়া S16 Pro-তে ৬.৭৮ ইঞ্চির কার্ভড-এজ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই ভিভো হ্যান্ডসেটের রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা ইউনিট উপস্থিত রয়েছে।

আর ফোনের সামনে ডুয়েল-এলইডি ফ্ল্যাশ সহ একটি ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর অবস্থান করছে। ব্যাটারি ব্যাকআপের জন্য, ফোনটিতে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৬০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে এবং এতে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে।

উল্লেখ্য, Vivo V27 এবং V27 Pro দুটি কালার অপশনে বাজারে আসবে বলে জানা গেছে, এগুলি হল ব্লু (কালার চেঞ্জিং প্যানেল সহ) এবং ব্ল্যাক। দুটি ফোনই ফ্লিপকার্ট, ভিভোর অনলাইন শপ এবং অফলাইন স্টোরের মাধ্যমে বিক্রি করা হবে।

সঙ্গে থাকুন ➥