3D কার্ভড ডিসপ্লের সঙ্গে 50MP সেলফি ক্যামেরা, বাজারে ঝড় তুলবে Vivo-র এই স্মার্টফোন

Avatar

Published on:

Vivo v30e tdra certification global launch imminent

ভিভো আগামী 2 মে Vivo V30e নামে একটি নতুন স্মার্টফোন ভারতে লঞ্চ করবে বলে আগেই ঘোষণা করেছে। এদেশে অফিশিয়াল লঞ্চের আগে এখন সংস্থার আপকামিং V সিরিজের এই ফোনটি সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে। কি কি নতুন তথ্য উঠে এল এই ফোনটির সম্পর্কে, আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Vivo V30e হাজির হল TDRA প্ল্যাটফর্মে

V2339 মডেল নম্বর সহ ভিভো ভি30ই ফোনটি সংযুক্ত আরব আমিরশাহীর টেলিকমিউনিকেশনস অ্যান্ড ডিজিটাল গভর্নমেন্ট রেগুলেটরি অথরিটি দ্বারা অনুমোদিত হয়েছে। যদিও সেখান থেকে ডিভাইসটির কোনও স্পেসিফিকেশন উঠে আসেনি। তবে, সম্প্রতি গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্ক ডেটাবেস থেকে ফোনটির কিছু হার্ডওয়্যার স্পেসিফিকেশন সর্ম্পকে জানা গেছে।

বেঞ্চমার্ক লিস্টিং অনুযায়ী, স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 6 জেন 1 প্রসেসর এবং অ্যাড্রেনো 710 জিপিইউ সহ আসতে পারে। এছাড়াও গিকবেঞ্চ থেকে জানা গেছে যে, ভিভো ভি30ই-তে 8 জিবি র‍্যাম থাকবে এবং এটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে রান করবে। এছাড়াও, মাইক্রো-সাইটের মাধ্যমে ভি30ই সম্পর্কে আরও কিছু ফিচার্স নিশ্চিত করেছে ভিভো।

Vivo V30e ভেলভেট রেড ও সিল্ক ব্লু কালার অপশনে আসবে বলে জানানো হয়েছে। কোম্পানি কিছু দেশে ড্রিমি হোয়াইট নামে এক কালারেও লঞ্চ করবে বলেও শোনা যাচ্ছে। এতে পাঞ্চ-হোল নচ সহ 3D কার্ভড ডিসপ্লে মিলবে। Vivo V30e-তে অরা এলইডি ফ্ল্যাশ দ্বারা সাপোর্টেড ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। প্রধান ক্যামেরা হিসেবে Sony IMX882 সেন্সর ব্যবহার করা হবে। রিয়ার প্যানেলে ডুয়েল-টোন ডিজাইন এবং বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা যাবে। আর Vivo V30e-তে 50 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে বলেও জানিয়েছে সংস্থা।

সঙ্গে থাকুন ➥