Vivo X Flip ডুয়েল ডিসপ্লের সাথে লঞ্চ হল, 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে খাস ফিচার

Avatar

Published on:

Vivo X Flip Launched

Vivo X Fold 2 এর সাথে আজ লঞ্চ হল বহু প্রতীক্ষিত Vivo X Flip। এটি ব্র্যান্ডের প্রথম ক্ল্যামশেল ডিজাইনের স্মার্টফোন। Vivo X Flip বাজারের অন্যান্য ক্ল্যামশেল ফোন Samsung Galaxy Z Flip 4, Oppo Find N2 Flip, Motorola Razr এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। নয়া এই ডিভাইসে দেওয়া হয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে, ৪,৪০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আসুন ভিভো এক্স ফ্লিপ ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো এক্স ফ্লিপ ফোনের দাম

Vivo X Flip ফোনের ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৫,৯৯৯ ইউয়ান (প্রায় ৭১,৫০০ টাকা)। আবার এর ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে (প্রায় ৮৩,৫০০ টাকা)। এটি তিনটি কালারে এসেছে – ড্রিল ব্ল্যাক, সিল্ক গোল্ড ও লিং পার্পেল। ফোনটি বিশ্ব বাজারে কবে লঞ্চ হবে তা এখনও জানানো হয়নি।

Vivo X Flip ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো এক্স ফ্লিপ ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে বললে, এতে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড প্রাইমারি ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১২০০ নিটস পিক ব্রাইটনেস ও এইচডিআর১০প্লাস সাপোর্ট করবে। আবার সেকেন্ডারি ডিসপ্লে হিসেবে দেওয়া হয়েছে ৩ ইঞ্চি (৬২২ x ৪২২ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে বিভিন্ন কাজে ব্যবহার করা যাবে – নোটিফিকেশন দেখা, মিউজিক প্লে/পজ, এনএফসি প্রভৃতি।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, ভিভো এক্স ফ্লিপ ডিভাইসে গোলাকার ক্যামেরা মডিউল দেখা যাবে। ZEISS ব্র্যান্ডেড এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য Vivo X Flip ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর। এটি ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিন ওএস কাস্টম স্কিন উপস্থিত।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo X Flip ডিভাইসে দেওয়া হয়েছে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল ব্যান্ড জিপিএস, ব্লুটুথ, ওয়াই-ফাই ও ইউএসবি টাইপ সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥