লাইন দিয়ে নতুন স্মার্টফোন ও ট্যাব বাজারে আনছে Vivo, কোয়ালিটি-ফিচার্সে হবে সেরা

Avatar

Published on:

Vivo X Fold 3 Series launch late

ভিভো বর্তমানে Vivo X Fold 3 সিরিজের ফোল্ডেবল ফোন এবং ফ্ল্যাগশিপ Vivo Pad 3 লাইননআপের ট্যাবলেটগুলি বাজারে আনার প্রস্তুতি শুরু করেছে। এছাড়াও, ব্র্যান্ডটি Vivo X100 Ultra এবং Vivo X100s-এর ওপরও কাজ করছে বলে জানা গেছে। কোম্পানি এখনও লঞ্চ সম্পর্কে মুখ না খুললেও, জল্পনা থামার কিন্তুর লক্ষণ নেই তথ্য। এখন এক বিশিষ্ট সূত্র থেকে ভিভোর এই ডিভাইসগুলির লঞ্চে টাইমলাইন প্রকাশ্যে এসেছে। চলুন তাহলে জেনে নেওয়া যাক কবে বাজারে আসবে ভিভোর ফোল্ডেবল সিরিজ, ট্যাবলেট লাইনআপ এবং X100 সিরিজের প্রিমিয়াম ফোনগুলি।

Vivo-এর পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল, ট্যাবলেট আগামী মাসের শেষের দিকে বাজারে আসতে চলেছে

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (ডিসিএস) তার ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং সাইট) পোস্টে দাবি করেছেন যে, ভিভো এক্স ফোল্ড ৩ সিরিজ এবং ভিভো প্যাড ৩ লাইনআপ মার্চের শেষের দিকে উন্মোচিত হবে। ভিভো এক্স ফোল্ড লাইনআপে দুটি মডেল অন্তর্ভুক্ত থাকবে – ভিভো এক্স ফোল্ড ৩ এবং এক্স ফোল্ড ৩ প্রো। উভয় মডেলে যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ এবং স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট ব্যবহৃত হবে।

অন্যদিকে, Vivo Pad 3 লাইনআপে দুটি মডেল আসতে পারে – ভিভো প্যাড ৩ এবং প্যাড ৩ প্রো। স্ট্যান্ডার্ড মডেলটিতে আসন্ন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ চিপসেট থাকবে বলে আশা করা হচ্ছে। আর প্রো ভ্যারিয়েন্টটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ চিপসেট চালিত প্রথম ট্যাবলেট হিসেবে বাজারে আসবে বলে শোনা যাচ্ছে। বলা হচ্ছে, চীনা বাজারে লঞ্চ হতে চলা আইকো প্যাড ২ ট্যাবলেটটি ভিভো প্যাড ৩ বা প্যাড ৩ প্রো-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। উল্লেখযোগ্যভাবে, ওয়েইবো পোস্টের কমেন্টে সেকশনে ডিসিএস আরও উল্লেখ করেছেন যে, ভিভো এক্স১০০এস মার্চ মাসে লঞ্চ হবে না, বরং তিনি ইঙ্গিত দেন যে এই মডেলটি চলতি বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে আত্মপ্রকাশ করতে পারে।

এছাড়া, সম্প্রতি একটি সূত্র মারফৎ দাবি করা হয়েছে যে Vivo X100 Ultra আগামী এপ্রিল মাসের শেষের দিকে বাজারে পা রাখবে। তাই, সম্ভবত এই ফোনটির সাথেই Vivo X100s-ও লঞ্চ হতে পারে। জানিয়ে রাখি, Vivo X100s বিশ্বের প্রথম MediaTek Dimensity 9300+ প্রসেসর চালিত স্মার্টফোন হবে বলে দাবি করা হয়েছে। তবে বর্তমানে, এই ফ্ল্যাগশিপ ডিভাইসগুলির মধ্যে কোনগুলি চীনের বাইরে লঞ্চ করা হবে, তা অজানা।

সঙ্গে থাকুন ➥