পুরো ১৪ হাজার টাকা ছাড়ে দুর্দান্ত ফিচারের Vivo X100 Pro, এত কমে এই প্রথম কেনার সুযোগ

Avatar

Published on:

Vivo X100 Pro Discount Offer

আপনি যদি একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তবে আপনার জন্য সুখবর! কারণ আপনি মাত্র ৩৫,০৯৯ টাকায় ৯৬,৯৯৯ টাকায় Vivo 100 Pro স্মার্টফোনটি কিনতে পারবেন। অর্থাৎ এই ডিলে আপনি ফোনটি অর্ধেকেরও কম দামে নিজের করা সুযোগ পাবেন। আসুন Vivo 100 Pro এর সাথে কি কি ডিল দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক।

Vivo X100 Pro এর দাম ও অফার

Vivo X100 Pro এর এমআরপি ৯৬,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্টে এটি এখন ৭ শতাংশ ছাড়ে ৮৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার এর সাথে ৫৪,৯০০ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। আপনি যদি এই এক্সচেঞ্জ অফারটি পেয়ে যান, তবে ফোনটির কার্যকর দাম ৪২,০৯৯ টাকা হবে।

এর পাশাপাশি, নির্বাচিত ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ড সহ ফোনকি কিনলে ৭,০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ভিভো এক্স১০০ প্রো এর দাম ৩৫,০৯৯ টাকা হবে। শুধু তাই নয়, এর সাথে বিনামূল্যে স্পোর্টিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। আপনি চাইলে মাসিক ৩,৭৫০ টাকা ইএমআই দিয়েও ডিভাইসটি কিনতে পারবেন।

Vivo X100 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

Vivo X100 Pro স্মার্টফোনে রয়েছে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে এসেছে। আজ্ঞে হ্যাঁ! এতে পাওয়া যাবে তিনটি ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়াও সেলফির জন্য ৩২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,৪০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত।

সঙ্গে থাকুন ➥