অপেক্ষার অবসান, Vivo X100 Pro গ্লোবাল মার্কেটে আসছে, দেখা গেল গুগল কনসোলে

Avatar

Published on:

Vivo X100 Pro Google Play Console Site

চীনের পর, ফ্ল্যাগশিপ Vivo X100 এবার বিশ্ব বাজারে লঞ্চের জন্য প্রস্তুত। ভিভোর অফিসিয়াল ওয়েবসাইটে সম্প্রতি ভুলবশত লাইভ হওয়া একটি পেজ প্রকাশ করেছে যে, Vivo X100 সিরিজ আগামীকাল, অর্থাৎ ১৪ ডিসেম্বরে গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করতে পারে। Vivo X100 সিরিজের চীনের বাইরেও একই স্পেসিফিকেশন অফার করবে বলে আশা করা যায়। বিশ্ব বাজারে লঞ্চের এক দিন আগে এখন Vivo X100 Pro গ্লোবাল ভার্সনকে গুগল প্লে কনসোল (Google Play Console) ওয়েবসাইটে দেখা গেছে। আসুন এই সার্টিফিকেশন থেকে ফোনটির সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Vivo X100 Pro হাজির Google Play Console সাইটে

ভিভো এক্স১০০ প্রো ফোনটি গুগল প্লে কনসোল-এর প্ল্যাটফর্মে V2309 মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে। লিস্টিংটি প্রকাশ করেছে যে, এই ফোনে ব্যবহৃত প্রসেসরটির মডেল নম্বর MediaTek MT6989 এবং এটি ৩.২ গিগাহার্টজ ক্লক স্পিডের চারটি কর্টেক্স-এক্স৪ কোর, ২.৮ গিগাহার্টজ গতির তিনটি কর্টেক্স-এক্স৪ এবং ২ গিগাহার্টজে রান করা চারটি কর্টেক্স-এ৭২০ দ্বারা গঠিত। এই সব তথ্য মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসরের সাথে মিলে যায়। ভিভো এক্স১০০ প্রো ১৬ জিবি র‍্যাম অফার করবে এবং অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে বলে জানা গেছে।

এছাড়াও, গুগল প্লে কনসোল-এর ডেটাবেস থেকে জানা গেছে যে ভিভো এক্স১০০ প্রো-এর ডিসপ্লেটি ১,২৬০ x ২,৮০০ পিক্সেল রেজোলিউশন এবং ৪৮০ এক্সএইচডিপিআই পিক্সেল ডেনসিটি অফার করবে। লিস্টিংয়ে প্রকাশিত স্মার্টফোনটির একটি ছবি এটিকে লাইট ব্লু কালারে প্রদর্শন করেছে। তবে এগুলি ছাড়া, গুগল প্লে কনসোল ভিভো এক্স১০০ প্রো সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ করেনি।

জানিয়ে রাখি, Vivo X100 Pro-এর চীনা ভ্যারিয়েন্টে ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। ফোনের পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড এবং ৫০ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর রয়েছে৷ স্মার্টফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর দ্বারা চালিত, যা সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫টি র‍্যাম এবং ১ টিবি ইউএফএস ৪ স্টোরেজের সাথে যুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য, ১০০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৫,৪০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি রয়েছে।

সঙ্গে থাকুন ➥