HomeMobilesVivo X200 Pro ফোনের এক্সক্লুসিভ ফিচার প্রকাশ্যে এল, মহা শক্তিশালী প্রসেসর সহ...

Vivo X200 Pro ফোনের এক্সক্লুসিভ ফিচার প্রকাশ্যে এল, মহা শক্তিশালী প্রসেসর সহ থাকবে 1.5K ডিসপ্লে

Vivo X200 Pro ফোনটির ওপর বর্তমানে কাজ করছে সংস্থা। এই ফোনটিকে এখন আইএমইআই (IMEI) ডেটাবেসে দেখা গেছে। ডিভাইসটি MediaTek Dimensity 9400 প্রসেসর চালিত প্রথম ফোন হবে বলে আশা করা হচ্ছে।

ভিভো তাদের নতুন X সিরিজের স্মার্টফোন, Vivo X200 Pro ফোনের ওপর কাজ করছে। ইতিমধ্যেই বেশকিছু তথ্য ফাঁস হয়েছে, যা এই ডিভাইসটি কী কী বৈশিষ্ট্য অফার করবে তার আভাস দেয়। আর এখন আপকামিং Vivo X200 Pro মডেলটি আইএমইআই (IMEI) ডেটাবেসে উপস্থিত হয়েছে, যা এর আসন্ন লঞ্চের দিকে ইঙ্গিত করে। এই নতুন Vivo X সিরিজের ফোনটির সর্ম্পকে এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Vivo X200 Pro শীঘ্রই আসছে বাজারে

ভিভো এক্স২০০ প্রো এমন একটি স্মার্টফোন, যার জন্য বহু গ্রাহক অধীর আগ্রহে অপেক্ষা করছে। প্রিমিয়াম গ্রেডের ভিভো এক্স সিরিজের ফোনগুলির ক্যামেরা সেটআপটি আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকে। ভিভো এক্স২০০ প্রো V2413 মডেল নম্বর সহ আইএমইআই (IMEI) ডেটাবেসে উপস্থিত হয়েছে৷ যদিও, এটি থেকে ডিভাইসটির প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলি সর্ম্পকে কিছু জানা যায়নি। তবে, ভিভো এক্স২০০ প্রো ফোন সর্ম্পকে কিছু তথ্য ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে।

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, ভিভো এক্স২০০ প্রো মডেলের স্ক্রিন ৬.৭ বা ৬.৮ ইঞ্চির হবে। স্ক্রিনটি ১.৫কে রেজোলিউশন অফার করবে এবং এটি কিছুটা কার্ভড হবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি মিডিয়াটেকের ডাইমেনসিটি ৯৪০০ চিপসেট দ্বারা চালিত হবে। এই চিপসেট যুক্ত প্রথম ডিভাইসটি ভিভো এক্স২০০ প্রো হবে বলেই আশা করা হচ্ছে। ডাইমেনসিটি ৯৪০০ তাইওয়ান সেমিকন্ডাক্টর ম্যানুফ্যাকচারিং কোম্পানি (TSMC)-এর অত্যাধুনিক ৩ ন্যানোমিটার উৎপাদন প্রক্রিয়ায় তৈরি করা হবে। অক্টোবরে এই চিপসেটটি লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এটি কোয়ালকমের আসন্ন ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ প্রসেসরের একটি গুরুতর প্রতিদ্বন্দ্বী হতে পারে বলে আশা করা হচ্ছে।

এছাড়া, Vivo X200 Pro ফোনে থাকবে উন্নত ক্যামেরা ফিচার। বলা হচ্ছে যে, হ্যান্ডসেটটি ট্রিপল ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সিস্টেম সহ আসবে। এই ক্যামেরাগুলির মধ্যে একটি পেরিস্কোপ লেন্স হতে পারে বলে অনুমান করা হচ্ছে। Vivo X200 Pro ফোনে বিশাল ৬,০০০ এমএএইচ সিলিকন-কার্বন ব্যাটারিও থাকবে। পরিশেষে, নিরাপত্তার জন্য ডিভাইসটিতে একটি আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে।

যদিও, Vivo X200 Pro ফোন সর্ম্পকে এর বেশি কিছু এখনও জানা যায়নি। তবে, ফাঁস হওয়া তথ্য ইঙ্গিত করছে যে ডিভাইসটি একাধিক উচ্চ মানের বৈশিষ্ট্য সরবরাহ করবে। আশা করা যায় যে, ভিভো এই নতুন ফ্ল্যাগশিপের সাথে প্রযুক্তিপ্রেমীদের প্রত্যাশা পূরণ হয়, এমন উদ্ভাবন অফার করবে। কোম্পানির তরফে Vivo X200 Pro সম্পর্কে শীঘ্রই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে বলে মনে করা হচ্ছে, যা থেকে ডিভাইসটির অন্যান্য স্পেসিফিকেশন এবং প্রকাশের তারিখ সম্পর্কে আরও জানা যাবে বলে আশা করা যায়।

RELATED ARTICLES

Most Popular