ডিজাইন ও ফিচার্সে ফিদা হবেন, Vivo Y200e 5G বাজার কাঁপাতে লঞ্চ হচ্ছে 22 ফেব্রুয়ারি

Avatar

Published on:

Vivo Y200e 5G India Launch Date

দীর্ঘদিনের জল্পনা এবং অফিসিয়াল টিজার প্রকাশের পরে, ভিভো অবশেষে এবার ভারতে Vivo Y200e 5G স্মার্টফোনটির লঞ্চের তারিখ ঘোষণা করেছে। স্ট্যান্ডার্ড Vivo Y200 5G-এর নতুন ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট প্রকাশের পরই কোম্পানির পক্ষ থেকে এই ঘোষণাটি করা হয়েছে। Vivo Y200e 5G-এর ভারতীয় মডেলটির সাথে ইন্দোনেশিয়ায় সম্প্রতি লঞ্চ হওয়া Vivo Y100 5G-এর কিছুটা মিল থাকবে বলে শোনা যাচ্ছে। চলুন তাহলে Vivo Y200e 5G-এর লঞ্চের তারিখ সহ বিস্তারিত দেখে নেওয়া যাক।

Vivo Y200e 5G আগামী সপ্তাহেই আসছে ভারতের বাজারে

ভিভো ইন্ডিয়া তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিশ্চিত করেছে যে, ভিভো ওয়াই২০০ই ৫জি এদেশে আগামী ২২ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে। ব্র্যান্ড লঞ্চের সময়টি উল্লেখ না করলেও, মনে করা হচ্ছে যে ওইদিন দুপুর ১২টায় হ্যান্ডসেটটির ওপর থেকে পর্দা সরানো হবে।

একাধিক সূত্রে ইতিমধ্যেই দাম ছাড়া ওয়াই২০০ই ৫জি সম্পর্কে প্রায় সব তথ্যই প্রকাশিত হয়েছে। ডিভাইসটি দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ হবে – অরেঞ্জ কালার অপশনটিতে ভিগান লেদার ব্যাক থাকবে, আর ব্লু মডেলটি প্লাস্টিক/গ্লাস রিয়ার প্যানেল সহ আসবে বলে আশা করা হচ্ছে। স্মার্টফোনটির সামনে ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে দেখা যাবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,২০০ নিট পিক ব্রাইটনেস লেভেল অফার করবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ দ্বারা চালিত হবে। এই চিপসেটটি ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত থাকতে পারে।

এছাড়া, এই আইপি৫৪ (IP54)-রেটেড ফোনটি অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক ফানটাচ ওএস ১৪ (Funtouch OS 14) কাস্টম স্কিনে রান করবে। এটি ডুয়েল স্টেরিও স্পিকার এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে। সবশেষে, Vivo Y200e 5G-তে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৪৪ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে। আগামী সপ্তাহে লঞ্চের আগে, Vivo Y200e 5G সম্পর্কে আরও বিস্তারিত তথ্য কোম্পানির তরফে নিশ্চিত করা হতে পারে।

সঙ্গে থাকুন ➥