ভ্যালেন্টাইন্স ডে’র আগে সুখবর, নিজেদের ফোনের দাম কমানোর ঘোষণা করল Vivo

Avatar

Published on:

Vivo Y27 Vivo T2 5G Price Cut in India

ভিভো গত এপ্রিলে Vivo T2 5G এবং জুলাই মাসে Vivo Y27 লঞ্চ করেছিল। এর এখন ব্র্যান্ডটি ভারতে এই দুই বাজেট রেঞ্জের স্মার্টফোনের দাম কমিয়েছে। এছাড়াও, কোম্পানিটি এদেশে গ তবছর অক্টোবর মাসে আত্মপ্রকাশ করা Vivo Y200 5G স্মার্টফোনের একটি নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। কত দামে পাওয়া যাবে Vivo T2 5G এবং Vivo Y27? Vivo Y200 5G-এর নতুন মডেলটিরই বা স্টোরেজ কত? আসুন জেনে নেওয়া যাক।

ভারতে Vivo Y27 এবং Vivo T2 5G-এর দাম কমলো

ভিভো ওয়াই২৭ ফোনটির দাম ১,০০০ টাকা কমানো হয়েছে। তাই এখন ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম দাঁড়িয়েছে ১১,৯৯৯ টাকা। জানিয়ে রাখি, কিছুদিন আগে এটির দাম আরও ২,০০০ টাকা কমানো হয়েছিল। ফোনটিকে প্রাথমিকভাবে ১৪,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়। ভিভো স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI), ডিবিএস ব্যাঙ্ক (DBS Bank), আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক (IDFC First Bank), ব্যাঙ্ক অফ বরোদা (Bank of Baroda), ফেডারেল ব্যাঙ্ক (Federal Bank), ইয়েস ব্যাঙ্ক (Yes Bank) এবং ইন্দাসিন্ড ব্যাঙ্ক (IndusInd Bank)-এর গ্রাহকদের জন্য ১,০০০ টাকার ক্যাশব্যাকও অফার করছে।

অন্যদিকে, ভিভো টি২ ৫জি-এর দামও ১,০০০ টাকা কমেছে। তাই এখন ফোনটির ৬ জিবি/৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের জন্য যথাক্রমে ১৫,৯৯৯ টাকা (আগের দাম ১৬,৯৯৯ টাকা) এবং ১৭,৯৯৯ টাকা (আগের মূল্য ১৮,৯৯৯ টাকা) খরচ হবে। উভয় মডেলেই ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। ভিভোর ই-স্টোর, অ্যামাজন ইন্ডিয়া (Amazon India), ফ্লিপকার্ট (Flipkart) এবং মেজর রিটেইল স্টোর থেকে ভিভো টি২ ৫জি সংশোধিত মূল্যে কেনা যাবে।

জানিয়ে রাখি, ভিভো ভারতে তাদের Vivo Y200 5G হ্যান্ডসেটটির একটি নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে, যা ৮ জিবি র‍্যামের সাথে ২৫৬ জিবি স্টোরেজ অফার করে। নতুন মডেলটির দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। এতদিন Y200 5G শুধুমাত্র ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ ছিল। এর মূল্য ২১,৯৯৯ টাকা, যা অপরিবর্তিত রয়েছে।

এছাড়াও, ভিভো Y200 5G-এর নতুন মডেলের সাথে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, ডিবিএস ব্যাঙ্ক, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক, ওয়ানকার্ড, ব্যাঙ্ক অফ বরোদা, ফেডারেল ব্যাঙ্ক, ইয়েস ব্যাঙ্ক এবং ইন্দাসিন্ড ব্যাঙ্ক-এর গ্রাহকদের জন্য ২,০০০ টাকা ক্যাশব্যাক অফার করছে। ডিভাইসটি দৈনিক ৪৯ টাকা থেকে শুরু করে একাধিক ইএমআই (EMI) অপশনে কেনা যাবে। Vivo Y200 5G স্মার্টফোনটি ইতিমধ্যেই অ্যামাজন ইন্ডিয়া, ফ্লিপকার্ট, ভিভো ই-স্টোর এবং দেশের লিডিং রিটেইল স্টোরগুলিতে বিক্রির জন্য উপলব্ধ রয়েছে৷

সঙ্গে থাকুন ➥