Vivo Y78+ (T1) আকর্ষণীয় ফিচার্স নিয়ে লঞ্চ হল, সাধ্যের মধ্যে 50MP OIS ক্যামেরা ও 44W ফাস্ট চার্জিং

Published on:

vivo-y78-plus-t1-launched-china-price-specifications

গত এপ্রিলে কার্ভড স্ক্রিন ও Qualcomm Snapdragon 695 প্রসেসর সহ বাজারে এসেছিল Vivo Y78+। সংস্থার তরফে এবার স্মার্টফোনটির নতুন T1 ভার্সন লঞ্চের ঘোষণা করা হয়েছে। ফোন দু’টির মধ্যে অবশ্য স্পেসিফিকেশনে নিরিখে খুব বেশি ফারাক নেই। Vivo Y78+ (T1) স্ট্যান্ডার্ড মডেলের মতোই ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত কার্ভড ডিসপ্লে এবং একই স্ন্যাপড্রাগন চিপ অফার করে। এতে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারিও রয়েছে। চলুন Vivo Y78+ (T1) এর দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে খুঁটিনাটি জেনে নিই।

Vivo Y78+ (T1) স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৭৮ প্লাস (টি১)-এ স্ট্যান্ডার্ড মডেলের মতো একই ডিজাইন দেখা যায়। ফোনটিতে “পোর্সেলিন টেক্সচার টেকনোলজি” রয়েছে এবং এটি ওয়ার্ম সান গোল্ড, স্কাই ব্লু এবং মুন শ্যাডো ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে। হ্যান্ডসেটটির সামনে ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১০০ শতাংশ ডিসিআই-পি৩ কালার গ্যামট এবং ১০৫ শতাংশ এনটিএসই কালার গ্যামট সহ বড় ৬.৭৮ ইঞ্চির ওলেড স্ক্রিন রয়েছে৷ এই ভিভো স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। ভিভো ওয়াই৭৮ প্লাস (টি১) অ্যান্ড্রয়েড ১৩ ওএস-ভিত্তিক অরিজিনওএস ওএস ৩ (Origin OS 3) কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য, Vivo Y78+ (T1)-এর রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স সহ ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফি তোলা এবং ভিডিও কল করার জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Y78+ (T1) বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Vivo Y78+ (T1) দাম

চীনের বাজারে Vivo Y78+ (T1)-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,২০০ টাকা) মূল্যে লঞ্চ হয়েছে। এবং উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণটির দাম রাখা হয়েছে ১৭৯৯ ইউয়ান (প্রায় ২০,৫০০ টাকা)। ফোনটির কবে ভারতে আসবে, সে সম্পর্কে এখনও কিছু জানায়নি ভিভো।

সঙ্গে থাকুন ➥