ফোন, ইয়ারফোন, ট্যাবলেটে সহ Redmi-র বিভিন্ন প্রোডাক্টে বাম্পার ছাড়, চলছে Xiaomi Diwali With Mi সেল

Avatar

Published on:

Xiaomi Diwali With Mi Sale

ভারতবর্ষের বিভিন্ন অনলাইন সাইটে দীপাবলির আগেই শুরু হয়ে গেছে বিভিন্ন দিওয়ালি সেল। পিছিয়ে নেই Xiaomi India-ও, কারণ এই সংস্থাটিও ঘোষণা করেছে ‘Diwali With Mi’ সেলের। যেখানে এই স্মার্টফোন নির্মাতা সংস্থাটি তাদের বিভিন্ন প্রোডাক্টে বাম্পার ছাড় অফার করছে। Xiaomi India এই সেলে তাদের ওয়েবসাইটে স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ সহ বিভিন্ন অ্যাক্সেসরিজ ভীষণ সস্তায় কেনার সুযোগ দিচ্ছে। এই প্রতিবেদনে আমরা ‘Diwali With Mi’ সেলে উপলব্ধ পাঁচটি টপ ডিল সম্পর্কে আলোচনা করব।

Redmi Note 12 Pro 5G

রেডমি নোট ১২ প্রো ৫জি স্মার্টফোনটির বিক্রিত মূল্য ২০,৯৯৯ টাকা। কিন্তু দিওয়ালি উইথ এমআই সেলে আইসিআইসিআই এবং এইচডিএফসি কার্ডের মাধ্যমে ৩০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়ার পর এটি ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে।

Redmi Buds 4 Active

আপনি যদি সাশ্রয়ী মূল্যের কোনো TWS কেনার কথা ভেবে থাকেন তাহলে Redmi Buds 4 Active আপনার ক্ষেত্রে একটি দুর্দান্ত বিকল্প হিসেবে প্রমাণিত হতে পারে। কারণ, এই দীপাবলি সেলে আপনি এটি পেয়ে যেতে পারেন ৯৯৯ টাকায়। এই ডিভাইসটি মাল্টি ডিভাইস সাপোর্ট টেকনোলজি এবং ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ ৫.৩ ব্লুটুথ কানেকশন অফার করে।

Xiaomi Smart Speaker

শাওমি স্মার্ট স্পিকার হল Google Assistant-এর সাথে আসা সবথেকে সাশ্রয়ী মূল্যের স্মার্ট স্পিকারগুলির মধ্যে একটি, সংস্থাটি যার দাম রেখেছে ১,৭৯৯ টাকা। এই ডিভাইসে একটি এলইডি ক্লক ডিসপ্লে, আইআর কানেক্টিভিটি এবং ৩৬০ ডিগ্রি সারাউন্ড সাউন্ড ফিচারের মত বৈশিষ্ট্যগুলিও বিদ্যমান। আবার, এই স্পিকারটি একটি স্মার্ট হোম কন্ট্রোল সেন্টার হিসেবেও কাজ করে থাকে।

Mi Selfie Stick Tripod

‘দিওয়ালি উইথ এমআই’ সেলে এই ডিভাইসটি পাওয়া যাচ্ছে ১,১৯৯ টাকায়। এর সাথে উপলব্ধ ব্লুটুথ রিমোটে, রিমোট ক্যামেরা কন্ট্রোলের মত ফিচার উপস্থিত। প্রিমিয়াম বিল্ড কোয়ালিটির এই ট্রাইপডটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসেই সাপোর্ট করে। আর একজন ভ্লগারের কাছে Mi Selfie Stick Tripod হল একটি দুর্দান্ত বিকল্প।

Xiaomi Pad 6

এটি একটি মিড রেঞ্জ অ্যান্ড্রয়েড ট্যাবলেট, যেটি এখন আপনি কিনতে পারবেন ২০,৭৪৯ টাকায়। এই অ্যান্ড্রয়েড ট্যাবলেটটিতে ফ্ল্যাগশিপ গ্রেড স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইনবিল্ট স্টোরেজ পাওয়া যাবে। আবার এতে ডলবি ভিশন সহ একটি বড়ো ডিসপ্লে অফার করা হচ্ছে। এছাড়া এতে কোয়াড কোর স্পিকার সেটআপ উপস্থিত, যেটি ডলবি অ্যাটমসও সাপোর্ট করে।

Xiaomi Tech Smart বান্ডিল

Xiaomi-এর দিওয়ালি সেলে একটি Tech বান্ডিল অফার করা হচ্ছে। যাতে এইচডিএফসি বা আইএফসি ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে Redmi Note 12 5G, Redmi Watch 3 Active, Redmi Buds 4 Active সহ ১০,০০০ এমএএইচ-এর একটি পাওয়ার ব্যাঙ্কও কিনতে পারবেন ১৯,৯৯৯ টাকায়।

সঙ্গে থাকুন ➥