OLED ডিসপ্লে, সঙ্গে IP57 রেটিং, সুন্দর ছিমছাম 5G স্মার্টফোন নিয়ে হাজির ZTE

Avatar

Published on:

ZTE Libero 5G III launched in Japan

জেডটিই (ZTE) এবং ওয়াই! মোবাইল (Y! Mobile) জাপানে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। ডিভাইসটি ZTE Libero 5G III নামে বাজারে আত্মপ্রকাশ করেছে। এটি গত বছর নভেম্বর মাসে লঞ্চ হওয়া Libero 5G II এর উত্তরসূরি হিসেবে এসেছে। ফোনটি জাপানি বাজারে উন্মোচিত বেশিরভাগ হ্যান্ডসেটের মতো এক্সক্লুসিভলি ডিজাইন করা হয়েছে। যদিও, নির্মাতা বা ক্যারিয়ার কেউই এখনও ZTE Libero 5G III-এর দাম প্রকাশ করেনি, তবে তারা স্মার্টফোনটির সমস্ত বৈশিষ্ট্যগুলি সামনে এনেছে। এর সাথে সাথে এও জানানো হয়েছে যে, হ্যান্ডসেটটি আগামী ১৫ ডিসেম্বর থেকে বিক্রির জন্য জাপানের বাজারে উপলব্ধ হবে। চলুন তাহলে নবাগত ZTE Libero 5G III-এর সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

জেডটিই লিবেরো ৫জি III-এর স্পেসিফিকেশন – ZTE Libero 5G III Specifications

জেডটিই লিবেরো ৫জি III (ওরফে জেডটিই লিবেরো ৫জি ৩)-এ ফ্ল্যাট ফ্রেম ডিজাইন দেখা যায়। মডেলটির সামনে ২,৪০০ x ১,০৮০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন, একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ ৬.৬৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট দ্বারা চালিত। তবে, এতে অতিরিক্ত স্টোরেজের জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে।

জেডটিই লিবেরো ৫জি ৩-এর ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সিস্টেমের মধ্যে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো স্ন্যাপার এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। লিবেরো ৫জি ৩-এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে সামিল রয়েছে ৫জি সংযোগ, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.১, জিএনএসএস, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। এই জেডটিই ব্র্যান্ডেড স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, ZTE Libero 5G III ৪,১২০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে এবং এটি ইউএসবি পিডি পিপিএস চার্জিং সাপোর্ট করে। নয়া ফোনটির পুরুত্ব ৯.১ মিলিমিটার এবং ওজন ২০৭ গ্রাম। এটি ধুলো এবং জল প্রতিরোধের জন্য আইপি৫৭ রেটিং প্রাপ্ত চ্যাসিস অফার করে। পরিশেষে, কোম্পানি নিশ্চিত করেছে যে, আগামী ১৫ ডিসেম্বর থেকে Libero 5G III হ্যান্ডসেটটি পার্পল, হোয়াইট এবং ব্ল্যাক-এই তিনটি কালার অপশনে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥