RGB লাইটিং থেকে নিজস্ব গেমিং চিপ, Red Magic 9 Pro সিরিজে অবিশ্বাস্য সব ফিচার্স

নুবিয়া (Nubia) আগামী ২৩ নভেম্বর আনুষ্ঠানিকভাবে তাদের আকর্ষণীয় গেমিং স্মার্টফোন লাইনআপ, Red Magic 9 Pro লঞ্চ করতে চলেছে। কোম্পানি এখন একের পর এক টিজার প্রকাশ করে ক্রেতাদের আকর্ষণ বাড়ানোর চেষ্টার ত্রুটি রাখছে না। এই টিজারগুলি একাধিক গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আর এখন সেরকমই একটি টিজারে ব্র্যান্ডের তরফে ঘোষণা করা হয়েছে যে Red Magic 9 Pro সংস্থার নিজস্ব গেমিং চিপ, Red Core R2 Pro সহ আসবে। আসুন তাহলে রেড ম্যাজিক তাদের এই ডেডিকেটেড গেমিং চিপসেটটির সম্পর্কে কি কি তথ্য প্রকাশ করেছে, জেনে নেওয়া যাক।

Red Magic 9 Pro-এ মিলবে নতুন Red Core R2 Pro গেমিং চিপ

রেড ম্যাজিক নিশ্চিত করেছে যে, রেড কোর আর২ প্রো নামে নতুন কাস্টম গেমিং প্রসেসরটি কাস্টমাইজেবল কন্ট্রোল, ভাইব্রেশন এফেক্ট, সাউন্ড এফেক্ট, লাইটিং এফেক্ট এবং ইন্টেলিজেন্ট সিন রিকগনিশন অ্যালগরিদম অফার করে ফোনের গেমিং এক্সপেরিয়েন্সকে উন্নত করবে। আগের অফিসিয়াল টিজারগুলি ইতিমধ্যেই রেডম্যাজিক ৯ প্রো সিরিজের হার্ডওয়্যার দক্ষতা সম্পর্কে অবহিত করেছে। স্মার্টফোনগুলি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত হবে বলে নিশ্চিত করা হয়েছে।

যেহেতু এটি গেমিং ফোন, তাই রেডম্যাজিক ৯ প্রো-তে আরজিবি (RGB) লাইট, ইন্ডাস্ট্রি-ফার্স্ট কাস্টম আরজিবি ফ্যান লাইটিং এফেক্ট এবং উন্নত নিয়ন্ত্রণের জন্য নতুন আরজিবি গেমিং শোল্ডার বাটন থাকবে। ডিভাইসটিতে মসৃণ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৮ ইঞ্চির ডিসপ্লে দেখা যাবে। ফটোগ্রাফির জন্য, রেডম্যাজিক ৯ প্রো-এ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের জিএন৫ সেন্সর এবং ৫০ মেগাপিক্সেলের জেএন১ লেন্স সমন্বিত রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করবে।

এছাড়া, ফোনের সামনে একটি আন্ডার-ডিসপ্লে ক্যামেরা দেখা যাবে, যা আগের প্রজন্মের মডেলের থেকে উন্নততর হবে বলে অনুমান করা হচ্ছে। উল্লেখ্য, Red Magic 9 Pro সিরিজে বিশাল ৬,৫০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।