আকর্ষণীয় ছাড়ের সাথে আজ প্রথমবার কেনা যাবে Realme 10 Pro 5G, রয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা

গত সপ্তাহে ভারতে আসার পর Realme 10 Pro 5G আজ প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। দুপুর ১২টায় ই-কমার্স সাইট Flipkart ছাড়াও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট Realme.com থেকে ফোনটি কেনা যাবে। আর সেল অফার হিসেবে ক্রেতারা ব্যাঙ্ক অফারের মাধ্যমে ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। জানিয়ে রাখি, Realme 10 Pro 5G ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর।

Realme 10 Pro 5G এর দাম ও অফার

রিয়েলমি ১০ প্রো ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে এসেছে। এরমধ্যে ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৮,৯৯৯ টাকা এবং ১৯,৯৯৯ টাকা।

রিয়েলমি ১০ প্রো ৫জি তিনটি কালারে পাওয়া যাবে – ডার্ক ম্যাটার, হাইপারস্পেস, নেবুলা ব্লু। লঞ্চ অফার হিসেবে, SBI ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীদের দেওয়া হবে ১,০০০ টাকা ডিসকাউন্ট। আবার একই পরিমাণ ছাড় পাবেন HDFC ব্যাঙ্কের কার্ডধারীরা।

Realme 10 Pro 5G ফোনের বিশেষত্ব

রিয়েলমি ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে এড্রনো এ৬১৯ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর অপারেটিং সিস্টেম হিসেবে এতে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিন উপলব্ধ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে Realme 10 Pro 5G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য Realme এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জি সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।