লঞ্চের আগেই বড় তথ্য ফাঁস, Vivo S17, ও S17 Pro-তে থাকবে দুর্ধর্ষ 50MP সেলফি ক্যামেরা

ভিভো (Vivo) শীঘ্রই চীনে Vivo S17 সিরিজের স্মার্টফোনগুলি উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। যদিও, কোম্পানি ইতিমধ্যেই এই লাইনআপের প্রথম ডিভাইস হিসাবে Vivo S17e মডেলটি কয়েকদিন আগে লঞ্চ করেছে। তাই এখন শুধু সিরিজের বাকি দুই হ্যান্ডসেট, অর্থাৎ Vivo S17 এবং S17 Pro-এর ওপর থেকে পর্দা সরানোর অপেক্ষা৷ তবে তার আগেই এবার এক সুপরিচিত টিপস্টার, Vivo S17 সিরিজের স্ট্যান্ডার্ড ও প্রো – উভয় মডেলের বৈশিষ্ট্যগুলি সামনে এনেছেন। আসুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Vivo S17 এবং Vivo S17 Pro-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি অনুযায়ী, স্ট্যান্ডার্ড ভিভো এস১৭ স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসরের সঙ্গে আসবে। ফটোগ্রাফির ক্ষেত্রে, ডিভাইসটির ব্যাক প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা এবং সামনে অটোফোকাসে সক্ষম ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে অনুমান করা হচ্ছে। দীর্ঘসময় ধরে ব্যবহার করার জন্য, এস১৭-এ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত থাকবে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

অন্যদিকে, S17 Pro-তে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট ব্যবহার করা হতে পারে। ফটোগ্রাফির জন্য, ফোনের পিছনে সম্ভবত অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ একটি ৫০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা উপস্থিত থাকবে। আর সেলফির জন্য, ফোনের সামনে অটোফোকাস সহ একটি ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ নিশ্চিত করতে, Vivo S17 Pro-এ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা দ্রুত এবং সুবিধাজনক চার্জিংয়ের জন্য ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

ডিজিট্যাল চ্যাট স্টেশনের মাধ্যমে Vivo S17 এবং Vivo S17 Pro সম্পর্কে আপাতত এই তথ্যগুলি প্রকাশ্যে এসেছেন। অনুমান করা হচ্ছে যে সিরিজটি আগামী ৩০ মে বাজারে আত্মপ্রকাশ করবে। তাই ভিভো সম্ভবত আগামী কয়েক দিনের মধ্যেই S17 লাইনআপের লঞ্চের তারিখটি নিশ্চিত করবে এবং তার সাথে ফোনগুলি সম্পর্কে আরও কিছু বিবরণ প্রকাশ করবে বলে আশা করা যায়।