OMG! হাই-প্রিমিয়াম iPhone 15 Pro Max মিলছে পুরো 1 লাখ টাকা ছাড়ে, অফার ছাড়লে বিরাট লস

গত বছরের শেষদিন থেকে Vijay Sales প্ল্যাটফর্মে ‘Apple Days Sale’ চলছে, যেখানে বিশ্ব বিখ্যাত ব্র্যান্ডটির বিভিন্ন প্রোডাক্ট বিপুল ছাড়ে কেনার সুযোগ মিলছে। তাই আপনি যদি বিগত কয়েক মাস ধরে লেটেস্ট Apple iPhone 15 সিরিজের কোনো স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই বিক্রয়পর্বের একটি নতুন বিশেষ অফার আপনার দারুণ কাজে আসবে। শুনলে অবাক হবেন, আজ আমরা যে অফরের কথা বলছি তার সাহায্যে আপনি নতুন আইফোন লাইনআপের সবচেয়ে প্রিমিয়াম মডেল iPhone 15 Pro Max-এ লাখ টাকার কাছাকাছিই ডিসকাউন্ট পেতে পারেন। কীভাবে? চলুন তবে, জেনে নিই iPhone 15 Pro Max স্মার্টফোনে উপলব্ধ অফার এবং এর মূল স্পেসিফিকেশনসমূহও এক নজরে দেখে নিই।

iPhone 15 Pro Max-এ অবাক করা ছাড় দিচ্ছে Vijay Sales

লেটেস্ট অ্যাপল আইফোন ১৫ প্রো ম্যাক্স ফোনের টপ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১,৯৯,৯০০ টাকা। তবে বিজয় সেলস পরিচালিত অ্যাপল ডেজ় সেলে এতে ২৬,৯১০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পেতে পারেন। এক্ষেত্রে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ৩,০০০ টাকা ছাড় কাজে লাগানো যাবে, সাথে থাকবে ১,২৯৭ লয়্যালটি পয়েন্ট অর্জনের সুবিধা।

তবে সবচেয়ে আশ্চর্যজনক হল এই আইফোনে উপলব্ধ এক্সচেঞ্জ অফার – আপনি যদি নিজের পুরোনো স্মার্টফোন বিজয় সেলস প্ল্যাটফর্মকে ফেরত দেন, তাহলে আপনি ভাল ডিসকাউন্ট পেতে পারেন (শর্তাবলী প্রযোজ্য)। যেমন আইফোন ১৪ প্রো (iPhone 14 Pro)-এর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের বদলে নতুন আইফোন কিনলে ৭৮,১৭০ টাকা পর্যন্ত ছাড় মিলবে, যদিও এর জন্য পুরোনো ফোনের অবস্থা ঠিক থাকতে হবে। মনে রাখবেন, এক্সচেঞ্জ অফার কিন্তু ক্যাশিফাই (Cashify)-এর মাধ্যমে পাওয়া যাবে। যাইহোক কোনোভাবে সমস্ত অফার পেলে দাম হিসেবে বাঁচানো যাবে প্রায় ১ লাখ টাকা।

iPhone 15 Pro Max-এর স্পেসিফিকেশন

আলোচ্য আইফোন ১৫ প্রো ম্যাক্স স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর (XDR) ওলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে ৬ কোর এ১৭ (A17) বায়োনিক প্রসেসর। আর পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৪,৪৪১ এমএএইচ ব্যাটারি অফার করবে। এদিকে ফটোগ্রাফির জন্য এটিতে দেখা যাবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।