44W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ নয়া ফোন আনছে Vivo, থাকবে 50MP ক্যামেরা, 5000mah ব্যাটারি

সম্প্রতি চীনে লঞ্চ হওয়া প্রিমিয়াম Vivo S17 সিরিজ আগামী মাসে Vivo V29 নামে বিশ্ববাজারে পা রাখবে বলে শোনা যাচ্ছে। এর আগে, কোম্পানি Vivo Y78 এবং Vivo Y36 সহ বেশ কয়েকটি Y সিরিজের নয়া মডেল লঞ্চ করেছিল। বর্তমানে, ভিভো এই লাইনআপে আরও একটি নতুন মডেল যুক্ত করার পরিকল্পনা করছে, যা Vivo Y27 নামে বাজারে পা রাখবে। এই হ্যান্ডসেটটি ইতিমধ্যেই স্পেসিফিকেশনের সাথে গুগল প্লে (Google Play)-এর সাইটে দেখা গেছে। আর এখন Vivo Y27 এর লাইভ ইমেজ প্রকাশ্যে এসেছে।

Vivo Y27 খুব শীঘ্রই বাজারে লঞ্চ হতে পারে

V2248 মডেল নম্বর সহ ভিভো ওয়াই২৭ ৫জি ফোনটি এনসিসি (NCC) ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। যা স্মার্টফোনের ডিজাইনটিকে স্পষ্টভাবে তুলে ধরেছে। তালিকায় প্রকাশিত লাইভ ইমেজে ফোনটির পিছনে আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল সহ গ্রীন ব্যাক প্যানেল দেখা গেছে।

স্মার্টফোনটির ক্যামেরা আইল্যান্ডটিতে ক্যামেরা সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশের জন্য দুটি বড় রিং অবস্থান করছে। ডিভাইসটির রিয়ার এবং ফ্রন্ট – উভয় প্যানেলেই ফ্ল্যাট সাইড রয়েছে বলে মনে হচ্ছে। ডিজাইনটি আপাতভাবে খুবই সাধারণ এবং এই ধরনের ডিজাইন ল্যাঙ্গুয়েজ অন্য অনেক বিবিকে গ্রুপ (BBK Group)-এর স্মার্টফোনে এর আগে দেখা গেছে।

এছাড়াও, এনসিসি সার্টিফিকেশন তালিকাটি নিশ্চিত করে যে, ভিভো ওয়াই২৭ ৫জি-তে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার, এই হ্যান্ডসেটের গুগল প্লে কনসোল (Google Play Console)-এর তালিকাটি ইঙ্গিত দিয়েছে যে, এটি মিডিয়াটেকের ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর দ্বারা চালিত হতে পারে। ডিভাইসটিতে সম্ভবত ৬ জিবি র‍্যাম পাওয়া যাবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে।

উল্লেখ্য, Vivo Y27 ফোনটি সদ্য উন্মোচিত Vivo Y36-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে বাজারে আসবে বলে জানা গেছে। এই স্মার্টফোনটিতে ৬.৪৪ ইঞ্চির এলসিডি প্যানেল রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এছাড়াও ফটোগ্রাফির জন্য, Vivo Y36-এর রিয়ার ক্যামেরা সেটআপে একটি এলইডি ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ লেন্স উপস্থিত রয়েছে৷