Homeস্মার্টওয়াচঅতি সস্তায় boAt Wave Sigma 3 স্মার্টওয়াচ লঞ্চ হল, রয়েছে ব্লুটুথ কলিং...

অতি সস্তায় boAt Wave Sigma 3 স্মার্টওয়াচ লঞ্চ হল, রয়েছে ব্লুটুথ কলিং ফিচার

দেশীয় ব্র্যান্ড বোট আজ ভারতে লঞ্চ করল boAt Wave Sigma 3 স্মার্টওয়াচ। সাশ্রয়ী মূল্যে আসা নতুন স্মার্টওয়াচে রয়েছে অপেক্ষাকৃত বড় ডিসপ্লে, ব্লুটুথ কলিং ফিচার এবং ম্যাপ নোভিগেশন সিস্টেম। আর এর মূল্যও সাধ্যের মধ্যে রাখা হয়েছে। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Wave Sigma 3 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Wave Sigma 3-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Wave Sigma 3 স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,১৯৯ টাকা। এটি একটি ব্ল্যাক, মেটাল ব্ল্যাক, মেটাল গ্রে, কুল গ্রে, চেরি ব্লসম, রাস্টিক রোজ এবং স্যাফায়ার ব্রিজ কালার অপশনে পাওয়া যাবে। আগ্রহী ক্রেতারা ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট, মিন্ত্রা থেকে কিনতে পারবেন ঘড়িটি।

boAt Wave Sigma 3-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Wave Sigma 3 স্মার্টওয়াচটি ২.০১ ইঞ্চি বর্গাকার ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশান ২৪০ X ২৯৬ পিক্সেল এবং এটি ৫৫০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। এতে থাকছে ওয়েক গেসচার ফিচার। এমনকি স্মার্টওয়াচটিতে একাধিক ওয়াচফেস উপলব্ধ।

boAt Wave Sigma 3 স্মার্টওয়াচটির সবচেয়ে গুরুত্বপূর্ণ ফিচার হল ম্যাপ মাই ইন্ডিয়া নেভিগেশন সিস্টেম, যার মাধ্যমে ব্যবহারকারী যেকোনো জায়গা সহজেই নেভিগেট করতে পারবেন। আর ক্রেস্ট অ্যাপের মাধ্যমে ঘড়িটিতে কিউআর কোড স্টোর করে রাখা সম্ভব।

হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, সেকেন্ডারি রিমাইন্ডার বর্তমান। সেইসঙ্গে এতে পাওয়া যাবে ৭০০টিরও বেশি স্পোর্টস মোডের সুবিধা। আর ব্যবহারকারীকে উৎসাহিত করার জন্য নির্দিষ্ট গোল পরিপূর্ণ করতে পারলে ঘড়িটি ব্যাচ এবং বোট কয়েনের মতো পুরস্কারও দেবে।

এখানেই শেষ নয়, boAt Wave Sigma 3 ঘড়িটিতে রয়েছে এসওএস সার্ভিস, মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল, বিল্ট-ইন গেম, ফাইন্ড মাই ফোন, ওয়েদার অ্যালার্ট, নোটিফিকেশন ইত্যাদি। তাছাড়া এর মাধ্যমে ব্লুটুথ কলিংও করা যাবে। আবার সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP67 রেটিং সহ এসেছে।

RELATED ARTICLES

Most Popular