সবচেয়ে সেরা লাক্সারি Smartwatch, কেবল 12 ঘন্টার জন্য 3000 টাকায়, এখান থেকে অর্ডার করুন

Avatar

Published on:

Fire-Boltt Blizzard Smartwatch Discount Offer

আপনি যদি নিজের জন্য ‘ক্লাসিক’ ডিজাইনের একটি স্মার্টওয়াচ (Smartwatch) কিনতে ইচ্ছুক থাকেন, কিন্তু সীমিত বাজেট আপনার ইচ্ছাপূরণের পথে বাঁধা হয়ে দাঁড়ায়, তবে আপনার জন্য রয়েছে সুখবর! দেশীয় ব্র্যান্ড Fire Boltt সম্প্রতি তাদের সদ্য লঞ্চ হওয়া ওয়্যারেবল Fire-Boltt Blizzard -কে ৮৫% পর্যন্ত ছাড়ের সাথে বিক্রি করার ঘোষণা করেছে। সংস্থাটি গত ফেব্রুয়ারি মাসে এই আল্ট্রা-প্রিমিয়াম স্মার্টওয়াচকে প্রায় ২০,০০০ টাকা এমআরপি (MRP) সহ লঞ্চ করেছিল। কিন্তু আগামী ১২ ঘন্টার জন্য, এটিকে সবচেয়ে কম দামে অর্থাৎ ৩,০০০ টাকার কম মূল্যে কেনা যাবে। আগ্রহীরা সংস্থার ওয়েবসাইট এবং অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart থেকে এই অফারের লাভ ওঠাতে পারবেন।

প্রসঙ্গত Fire-Boltt Blizzard হল একটি লাক্সারি স্মার্টওয়াচ, যা অনেকটা বিলাসবহুল রোলেক্স (Rolex) ঘড়ির অনুরূপ গোলাকার মেটাল ডায়াল এবং স্টেইনলেস স্টিল চেইন সহ এসেছে। এতে বড় টাচ-ডিসপ্লে, ১২০টি ফিটনেস মোড এবং একাধিক হেলথ ফিচার উপলব্ধ। চলুন এই আলোচ্য ওয়্যারেবলকে কতটা কম দামে পকেটস্থ করা যাবে তা জেনে নেওয়া যাক…

বাম্পার ডিসকাউন্টের সাথে পাওয়া যাচ্ছে Fire-Boltt Blizzard স্মার্টওয়াচ

লঞ্চের সময়ে ফায়ার-বোল্ট ব্লিজার্ড মডেলটির এমআরপি (MRP) ১৯,৯৯৯ টাকা রাখা হয়েছিল। কিন্তু এখন এটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) এবং সংস্থার আধিকারিক ওয়েবসাইট থেকে ৮৫% পর্যন্ত ডিসকাউন্টের সাথে ন্যূনতম ২,৯৯৯ টাকা খরচ করে কেনা যাবে। আবার UPI-এর মাধ্যমে পেমেন্ট করলে ধার্য মূল্যের উপর আরো ৫% অতিরিক্ত ছাড় দেওয়া হচ্ছে।

তবে আগেই বলে দিই, আলোচ্য আল্ট্রা-প্রিমিয়াম স্মার্টওয়াচের শুধুমাত্র দুটি কালার ভ্যারিয়েন্টকেই ২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, যথা – সিলভার এবং সিলভার ব্ল্যাক। আর – ব্ল্যাক রোজ গোল্ড, গোল্ড, রোজ গোল্ড, সিলভার গোল্ড এবং গোল্ড ব্ল্যাক এই ৫টি কালার অপশনকে কিনতে গেলে আপনাদের ৩,৭৯৯ টাকা খসাতে হবে।

Fire-Boltt Blizzard স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ডিজাইনের নিরিখে, ফায়ার-বোল্ট ব্লিজার্ড স্মার্টওয়াচটি দেখতে অনেকটা রেগুলার ঘড়ির মতোই। এটি অ্যান্টি-করোসন প্রপার্টিস এবং হাই-টেক সিরামিক বডি সহ এসেছে। এই ওয়্যারেবলে রোটেটিং ক্রাউন, হোম বাটন এবং ব্যাক বাটন রয়েছে। ফিচারের কথা বললে, উক্ত স্মার্টওয়াচে ১.২৮-ইঞ্চির সার্কুলার ডায়াল দেওয়া হয়েছে, যা এইচডি রেজোলিউশন সমর্থন করে। হেলথ ফিচার হিসাবে ফায়ার বোল্ট ব্লিজার্ডে – হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন (SpO2) সেন্সর, স্লিপ ট্র্যাকার এবং মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাকার উপলব্ধ। এছাড়া ফিটনেস-ফ্রিকরা এতে ১২০টি ভিন্ন স্পোর্টস মোডও পেয়ে যাবেন।

Fire-Boltt Blizzard স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচার ব্যবহারের জন্য ইন-বিল্ট স্পিকার সিস্টেম এবং ডায়াল প্যাড বিদ্যমান। এছাড়া ওয়্যারেবলটি – স্মার্ট নোটিফিকেশন, ক্যামেরা কন্ট্রোল, ওয়েদার আপডেট এবং ভয়েস অ্যাসিস্টেন্টের মতো অ্যাডভান্স ফিচারও অফার করে। সর্বোপরি গেম প্রেমীদের জন্য এতে ইনবিল্ট গেমও রয়েছে। ফায়ার-বোল্ট ব্লিজার্ড মডেলে ২২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। সংস্থার দাবি অনুসারে, এই ব্যাটারি একক চার্জে ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ অফার করতে সমর্থ। পরিশেষে, Fire-Boltt Blizzard জল প্রতিরোধের জন্য IP67 রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥