ব্লুটুথ কলিংয়ের সাথে দুর্দান্ত সব ফিচার, Fire Boltt Astro স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

Avatar

Published on:

Fire Boltt Astro launched India

Fire Boltt বছরের শুরুতেই ভারতে বেশ কয়েকটি নতুন স্মার্ট ডিভাইস লঞ্চ করেছে। এই মাসেই দেশে আত্মপ্রকাশ করেছে সংস্থার নতুন সাতটি স্মার্টওয়াচ। এখন কোম্পানিটি Fire Boltt Astro নামে আরেকটি স্মার্টওয়াচ নিয়ে এসেছে। ব্লুটুথ কলিং ফিচার সহ আসা নতুন এই ঘড়িটিতে রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে। তাছাড়া সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি পাঁচ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire Boltt Astro স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire Boltt Astro স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট অ্যাস্ট্রো স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি। ব্ল্যাক, সিলভার, ব্লু , পিঙ্ক, ডার্ক গ্রে এবং গোল্ড ব্ল্যাক, এই কালার অপশনগুলিতে এসেছে নতুন এই স্মার্টওয়াচ।

Fire Boltt Astro স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ফায়ার বোল্ট অ্যাস্ট্রো স্মার্টওয়াচটি ৩৬৮x৪৪৮ পিক্সেল রেজোলিউশন সহ ১.৭৮ ইঞ্চি বড় অ্যামোলেড ডিসপ্লে ও বর্গাকার ডায়ালের সাথে এসেছে। এতে মেটাল ইউনি বডি এবং ডান পাশে একটি বাটন উপস্থিত। এছাড়া ডিভাইসটিতে অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট করবে এবং এতে ১০টি ওয়াচফেস ইনবিল্ট রয়েছে।

অন্যদিকে, ফিটনেস ফিচার হিসাবে ঘড়িটিতে থাকছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, ফিমেল হেলথ কেয়ার মনিটর, হাইড্রেশন রিমাইন্ডার ইত্যাদি। এছাড়াও ওয়্যারেবলটিতে ১১০টিরও বেশি ওয়ার্কআউট মোড সমর্থন করবে।

শুধু তাই নয়, নতুন ফায়ার বোল্ট অ্যাস্ট্রো স্মার্টওয়াচ হ্যান্ডস ফ্রি ব্লুটুথ কলিংয়ের জন্য একটি বিল্ট-ইন স্পিকার এবং মাইক সহ এসেছে। এর সাথে রয়েছে কল হিস্ট্রি, কুইক ডায়াল প্যাড এবং কন্টাক সিঙ্ক টেকনোলজি। তদুপরি স্মার্টওয়াচটিতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। আর ঘড়িটিতে থাকছে ২০৪৮ এবং ফ্লাপি বার্ড গেম।

এবার আসা যাক Fire Boltt Astro স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। কোম্পানির দাবি স্মার্ট ঘড়িটি একবার চার্জে ৫ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এছাড়া এর অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হলো মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল, স্মার্ট নোটিফিকেশন, ওয়েদার আপডেট ইত্যাদি।

সঙ্গে থাকুন ➥