Fire-Boltt Celsius: ১২৩টি স্পোর্টস মোড সহ লঞ্চ হল একদম সস্তা স্মার্টওয়াচ, জল ও ধুলো লাগলেও নষ্ট হবে না

Avatar

Published on:

Fire-Boltt Celsius launched in India

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল অডিও ও ওয়্যারেবল প্রস্তুতকারী দেশীয় সংস্থা Fire-Boltt -এর নতুন স্মার্টওয়াচ, Fire-Boltt Celsius। ১২৩টি ভিন্ন স্পোর্টস মোড বিশিষ্ট এই ঘড়িটি জল প্রতিরোধী IP67 রেটিং প্রাপ্ত। এছাড়াও আরও অনেক আকর্ষণীয় ফিচার উপস্থিত রয়েছে। চলুন নতুন Fire-Boltt Celsius স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Fire-Boltt Celsius এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট সেলসিয়াস স্মার্টওয়াচের প্রারম্ভিক দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। ঘড়িটি ক্রেতারা ব্ল্যাক, পিঙ্ক, সিলভার এবং গোল্ড ব্ল্যাক, এই চারটি কালার অপশনে কিনতে পারবেন।

Fire-Boltt Celsius এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ফায়ার বোল্ট সেলসিয়াস স্মার্টওয়াচের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এটি ১.৯ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে, যা ২৪০x২৯৬ পিক্সেল রেজোলিউশন অফার করবে। তাছাড়া এতে রয়েছে ইনবিল্ট থার্মাল সেন্সর, বডি টেম্পারেচার মাপার জন্য সেলসিয়াস মনিটর। ফলে এটি রিয়েল টাইম বডি টেম্পারেচার দেখাবে।

তদুপরি স্মার্টওয়াচটি ১২৩টি ভিন্ন স্পোর্টস মোড সাপোর্ট সহ এসেছে। পাশাপাশি ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখার জন্য এতে রয়েছে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল ট্র্যাকার, স্লিপ ট্র্যাকার ইত্যাদি। তাই শরীরের কোনও পরিবর্তন হলে ঘড়িটি ব্যবহারকারীকে আগাম জানান দিতে পারবে।

তাছাড়া Fire-Boltt Celsius স্মার্টওয়াচে পাওয়া যাবেকল ও মেসেজ নোটিফিকেশন। শুধু তাই নয়, ঘড়িটিতে একাধিক কাস্টমাইজাবেল ওয়াচফেস উপলব্ধ। সর্বোপরি জল, ঘাম এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP67 রেটিং সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥