Homeস্মার্টওয়াচগান স্টোর করা যাবে, Fire Boltt Infinity স্মার্টওয়াচ প্রিমিয়াম ফিচার সহ সস্তায়...

গান স্টোর করা যাবে, Fire Boltt Infinity স্মার্টওয়াচ প্রিমিয়াম ফিচার সহ সস্তায় লঞ্চ হল

Fire Boltt Infinity স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা

Fire Boltt ভারতে লঞ্চ করল তাদের নতুন Fire Boltt Infinity স্মার্টওয়াচ। ৫০০০ টাকার কম মূল্যে আসা নতুন এই স্মার্ট ঘড়িতে রয়েছে একাধিক প্রিমিয়াম ফিচার। তবে এর সবচেয়ে আকর্ষণীয় ফিচার হল ৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ এবং ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের সাথে যুক্ত হওয়ার ক্ষমতা। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire Boltt Infinity স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire Boltt Infinity স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট ইনফিনিটি স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। ব্ল্যাক, গোল্ড, হোয়াইট এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি। উল্লেখ্য, ই কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টওয়াচ।

Fire Boltt Infinity স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত ফায়ার বোল্ট ইনফিনিটি স্মার্টওয়াচটি রোটেটিং ক্রাউন সহ গোলাকার ডায়ালের সাথে এসেছে। তাছাড়া এর ডানধারে রয়েছে আরও দুটি বাটন। শুধু তাই নয়, এর মেটাল ইউনিবডি মেটারিয়ালের তৈরি শক্তপোক্ত ডিজাইন যেকোনো আঘাত থেকে ঘড়িটিকে সুরক্ষিত রাখবে।। এছাড়া এতে দেওয়া হয়েছে ১.৬ ইঞ্চি এইচডি প্লাস রেজোলিউশনযুক্ত ডিসপ্লে, যা ৬০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। আবার এতে উপস্থিত একাধিক কাস্টমাইজেবল ওয়াচফেস।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট ট্র্যাকার, SpO2 মনিটর, স্লিপ মনিটর, ফিমেল সাইকেল ট্রাকার উপলব্ধ। এমনকি ঘড়িটিতে ৩০০টি স্পোর্টস মোড সাপোর্ট করবে।

তবে Fire Boltt Infinity স্মার্টওয়াচের সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এর ৪ জিবি বিল্ট-ইন স্টোরেজ। তাতে ৩০০টি মিউজিক ট্র্যাক স্টোর করে রাখা যাবে। আবার যে কোনো ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের সাথে এটি সহজেই যুক্ত হয়ে যেতে পারবে। শুধু তাই নয়, ঘড়িটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট সহ এসেছে। এছাড়া ওয়্যারেবলটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য নোটিফিকেশন ডিসপ্লে, ওয়েদার আপডেট ইত্যাদি। সবশেষে জানিয়ে রাখি, জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে রয়েছে IP67 রেটিং।

RELATED ARTICLES

Most Popular