500 টাকা ছাড়, নয়া মেড ইন ইন্ডিয়া Gizmore GIZFIT Glow Z স্মার্টওয়াচ তিন দিনের মধ্যে কিনলেই অফার

Avatar

Published on:

Gizmore GIZFIT Glow Z launched India

Gizmore ভারতীয় বাজারে নিয়ে আসলো একটি নতুন স্মার্টওয়াচ, যার‌ নাম GIZFIT Glow Z। বাজেট রেঞ্জের এই স্মার্ট ঘড়িতে রয়েছে ব্লুটুথ কলিংয়ের সুবিধা, একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি টানা ১৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন GIZFIT Glow Z স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Gizmore GIZFIT Glow Z-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Gizmore GIZFIT Glow Z স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। তবে আগামী তিন দিনের মধ্যে ঘড়িটি কিনলে ১,৪৯৯ টাকা খরচ করতে হবে। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে এই স্মার্টওয়াচ। এটি ব্ল্যাক, ব্লু এবং বার্গেন্ডি, এই তিনটি কালার অপশনে এসেছে।

Gizmore GIZFIT Glow Z-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Gizmore GIZFIT Glow Z স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যার ওপরে রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাসের আচ্ছাদন। এই ডিসপ্লে ৩৬৮x ৪৪৮ পিক্সেল রেজোলিউশন ও ৬০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে।

অন্যদিকে, সংস্থার নতুন ‘মেড ইন ইন্ডিয়া’ স্মার্টওয়াচের মধ্যে অন্যতম এই ঘড়িটিতে থাকছে মেটালিক বডি এবং জল ও ধুলো প্রতিরোধী IP67 রেটিং। শুধু তাই নয়, ব্যবহারকারী এর উজ্জ্বল অ্যামলেড ডিসপ্লেতে একাধিক ওয়াচফেস কাস্টমাইজ করতে পারবেন।

শুধু তাই নয়, ব্লুটুথ কলিং যুক্ত উক্ত ওয়্যারেবলে রয়েছে ব্লাড অক্সিজেন মনিটর, স্লিপ ট্র্যাকার, হার্ট রেট সেন্সর এবং ১২০ টি স্পোর্টস মোডের সুবিধা। সেই সঙ্গে ব্লুটুথ কলিংয়ের জন্য এতে থাকছে ইনবিল্ট মাইক্রোফোন। ফলে হাতের ঘড়ি থেকেই ব্যবহারকারী সরাসরি ফোন কল ধরতে, করতে এবং কাটতে পারবেন। তদুপরি ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হল- স্প্লিট স্ক্রিন টেকনোলজি, ওয়াটার ইনটেক রিমাইন্ডার, এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ওয়েদার আপডেট, মাল্টি ল্যাংগুয়েজ সাপোর্ট ইত্যাদি।

এবার আসা যাক Gizmore GIZFIT Glow Z স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এর ব্যাটারি ১৫ দিন পর্যন্ত সাধারণ ব্যবহারে পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥