Homeস্মার্টওয়াচআর্কভিউ ডিসপ্লে সহ Noise ColorFit Hexa স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, প্রথম 300...

আর্কভিউ ডিসপ্লে সহ Noise ColorFit Hexa স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, প্রথম 300 জন পাবেন ছাড়

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Noise সংস্থার নতুন Noise ColorFit Hexa স্মার্টওয়াচ। অ্যামোলেড ডিসপ্লে সহ আসা নতুন এই ঘড়িটিতে রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে, ব্লুটুথ কলিং ফিচার এবং হেলথ স্যুট। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Hexa স্মার্টওয়াচের দাম, ফিচার স্পেসিফিকেশন।

Noise ColorFit Hexa-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Noise ColorFit Hexa স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি টিল ব্লু, ক্লাসিক ব্রাউন (লেদার), ক্লাসিক ব্ল্যাক (লেদার) এবং জেড ব্ল্যাক কালার অপশনে এসেছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি। তবে সংস্থার ওয়েবসাইট থেকে কিনলে প্রথম ৩০০ জন ক্রেতার জন্য থাকছে ঘড়িটির দামের ওপর ৩০০ টাকার বিশেষ ছাড়।

Noise ColorFit Hexa-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Noise ColorFit Hexa স্মার্টওয়াচটি বর্গাকার ১.৯৬ ইঞ্চি ডায়াল সহ এসেছে। তবে এর উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল আর্কভিউ (ArcView) ডিসপ্লে, যা ৩৬০x৩৬০ পিক্সেল রেজোলিউশন এবং ৬০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। আবার এতে রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে, যাতে সহজেই সময় এবং নোটিফিকেশন দেখা যাবে।

অন্যদিকে, নয়া ঘড়িতে থাকছে ১০০টিরও বেশি ওয়াচফেস। সেই সঙ্গে পাওয়া যাবে পাওয়ার সেভিং ব্লুটুথ কলিং এবং কানেক্টিভিটি। এখানেই শেষ নয়, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্টরেট মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল মনিটর, স্লিপ কোয়ালিটি এবং স্ট্রেস প্যাটার্ন মনিটর উপলব্ধ। পাশাপাশি থাকছে একাধিক স্পোর্টস এবং এক্সারসাইজ মোড।

আবার ওয়্যারেবলটি অ্যান্ড্রয়েড এবং আইফোন উভয় ডিভাইসে নয়েজফিট (NoiseFit) অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে। এছাড়া ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলো হলো নোটিফিকেশন, ওয়েদার রিমাইন্ডার, ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল, ক্যালকুলেটর ইত্যাদি।

এবার আসা যাক Noise ColorFit Hexa ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে বিশেষ রেটিং।

RELATED ARTICLES

Most Popular