Noise ColorFit Thrill: অবাক করা দামে বাজারে এল নয়েজের নতুন স্মার্টওয়াচ, রয়েছে শিহরণ জাগানো ফিচার

Avatar

Published on:

Noise ColorFit Thril launched India

Noise ColorFit Thrill স্মার্টওয়াচ আজ ভারতে লঞ্চ হল। শক্তপোক্ত ডিজাইনের বর্গাকার ডায়াল সহ আসা নতুন এই ঘড়িটিতে রয়েছে ক্যামোফ্লেজ স্ট্র্যাপ অপশন। তাছাড়া এতে দেওয়া হয়েছে ২.০ ইঞ্চি টিএফটি এলসিডি স্ক্রিন, যা ১৫টি ক্লাউড বেস ওয়াচফেস সাপোর্ট করবে। সেই সঙ্গে এতে ট্রু সিঙ্ক টেকনোলজি উপলব্ধ। আবার হাতের এই ঘড়ি থেকেই ব্যবহারকারী সরাসরি ফোন করতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Thrill স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise ColorFit Thrill- এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Noise ColorFit Thrill স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৮৯৯ টাকা। এটি ই কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইটে আগামী সপ্তাহ থেকে কিনতে পাওয়া যাবে।

Noise ColorFit Thrill- এর স্পেসিফিকেশন ও ফিচার

আগেই বলা হয়েছে, নবাগত Noise ColorFit Thrill স্মার্টওয়াচটি ২.০ টিএফটি এলসিডি স্ক্রিন সহ এসেছে, যা এইচডি রেজোলিউশন এবং ৫৫০ নিট উজ্জ্বলতা অফার করবে। তাছাড়া এতে রয়েছে ব্লুটুথ ৫.২ সাপোর্ট এবং ঘড়িটিতে ১০টি কন্টাক্ট মজুদ রাখা যাবে। শুধু তাই নয়, হাতের ঘড়ি থেকে সরাসরি ফোন কল করার জন্য এতে থাকছে ব্লুটুথ কলিংয়ের সুবিধা। এর জন্য ঘড়িটিতে বিল্ট-ইন মাইক্রোফোন ও স্পিকার উপলব্ধ।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ওয়্যারেবলটিতে আছে নয়েজ হেলথ স্যুট, হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, স্ট্রেস ম্যানেজমেন্ট ট্র্যাকার ইত্যাদি। আবার এতে পাওয়া যাবে ১০০টিরও বেশি স্পোর্টস মোডের সুবিধা। উপরন্তু ঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

এবার আসা যাক Noise ColorFit Thrill স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ১৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হল ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল, ওয়েদার আপডেট, রিমাইন্ডার, অ্যালার্ম, নোটিফিকেশন ডিসপ্লে, ক্যালকুলেটর ইত্যাদি। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥