নাইটদের প্র্যাকটিস ম্যাচ দেখতে উপস্থিত ফ্লিনটফ, তাতেও কি কোচিং স্টাফে নিযুক্ত করেছে KKR?

Avatar

Published on:

Andrew Flintoff former Eng captain is watching KKR second practice match at Eden gardens viral on social media

আইপিএল ২০২৪ (IPL 2024) শুরু হতে আর ৩ দিনের অপেক্ষা। এদিকে আর ৪ দিন পর তথা ২৩ মার্চ এই মরশুমের প্রথম ম্যাচ খেলবে দুইবার শিরোপা জয়ী দল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে মুখোমুখি হবে কেকেআর। সেই জন্য এখন জোরকদমে প্রস্তুতি চলছে নাইট শিবিরে। আজ এই মরশুমের দ্বিতীয় অনুশীলন ম্যাচ খেলতে নেমেছিল কেকেআর।

আজ কলকাতার ইডেন গার্ডেন্স নিজেদের মধ্যে দ্বিতীয় অনুশীলন ম্যাচ খেলতে নেমেছে নাইটবাহিনী। দলের অধিকাংশ তারকা ইতিমধ্যে ক্যাম্পে যোগদান করায় এই অনুশীলন ম্যাচ প্রথম অনুশীলন ম্যাচের থেকে উত্তেজনাপূর্ণ হয়ে উঠেছে। আর এই ম্যাচ চলাকালীন ইডেন গার্ডেন্সে দেখা গেছে এমন এক ব্যাক্তিত্বকে, যাকে নিয়ে ক্রিকেট মহলে কেকেআর বর্তমানে আলোচনার শিরোনামে।

আজ হঠাৎ করেই কলকাতার ইডেন গার্ডেন্সে দেখা মিলেছে প্রাক্তন ইংল্যান্ড দলের অধিনায়ক অ্যান্ড্রু ফ্লিনটফের (Andrew Flintoff)। সম্প্রতি ইডেন গার্ডেন্সে হঠাৎ করেই ফ্লিনটফকে দেখায় সোশ্যাল মিডিয়ায় নানা জল্পনার বাড়বাড়ন্ত দেখা গেছে৷ অনেকেই মনে করছেন ফ্লিনটফকে কেকেআর ম্যানেজমেন্ট হয়তো কোনো পদে নিযুক্ত করেছে। তবে এরকম কোনো ঘটনা এখনো কিছু শোনা যায়নি।

ফ্লিনটফ বর্তমানে কলকাতায় থাকায় কেকেআরের দ্বিতীয় অনুশীলন ম্যাচ দেখতে এসেছেন। সাধারণ ভক্তদের মতো ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেকেআরের অনুশীলন ম্যাচ দেখতে এসেছেন। তবে তিনি অনুশীলন দেখতে আসবেন, এই বিষয়ে আগে কোনো খবর পাওয়া না গেলেও, হঠাৎ করে তাকে সেখানে দেখে অনেক ভক্তই সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু করে দিয়েছেন।

সঙ্গে থাকুন ➥