IPL 2024: ভাগ্য খুললো প্রাক্তন আফগান অধিনায়কের, মার্শের পরিবর্ত হিসেবে যোগ‌ দিলেন DC-তে

Avatar

Published on:

Gulbadin Naib join Delhi Capitals as replacement of Mitchell Marsh in ipl 2024

কিছুদিন আগেই ডান হ্যামস্ট্রিংয়ের জন্য আইপিএল ২০২৪ (IPL 2024) থেকে ছিটকে গেছেন অজি টি-২০ দলের অধিনায়ক মিচেল মার্শ (Mitchell Marsh)। দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হয়ে খেলছিলেন তিনি। এদিকে এখনো দিল্লি ক্যাপিটালস দলের কাছে সুযোগ রয়েছে প্লে অফের জায়গা করার। কারণ গতকাল তারা গুজরাট টাইটান্সকে হারিয়ে এই মরশুমের চতুর্থ জয়টি তুলে নিয়েছে দিল্লি ক্যাপিটালস।

এখনো পর্যন্ত ৯ ম্যাচ খেলে ৪ ম্যাচ জেতায় পয়েন্ট তালিকায় ষষ্ঠস্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস। এমন মহূর্তে আগামী ৫ ম্যাচের কথা ভেবে মিচেল মার্শের পরিবর্তে খুঁজে নিয়েছে তারা। চলতি আইপিএলের বেশিরভাগ ম্যাচ খেলে ফেললেও, এমন সময়ে বিপাকে পড়ে মিচেল মার্শের পরিবর্ত ক্রিকেটার হিসাবে আফগান অলরাউন্ডার গুলবদীন নাইবকে (Gulbadin Naib) দলে নিয়েছে দিল্লি।

এবারের আইপিএলে মাত্র ৪ ম্যাচ খেলেই হ্যামস্ট্রিংয়ে চোট পান দিল্লি ক্যাপিটালস দলের অলরাউন্ডার মিচেল মার্শ। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচের পর আর একবারও বাইশ গজে দেখা যায়নি তাকে। মনে করা হচ্ছিলো, তিনি খুব শীঘ্রই ফিরবেন। কিন্তু তার সপ্তাহদুয়েক পরে জানা যায়, তিনি চোটের কারণে আর এবছর আইপিএলে উপলব্ধ থাকবেন না তিনি। এবার সেই জায়গাতেই আফগান অলরাউন্ডার গুলবাদীন নাইবকে দলে সামিল করেছে ঋষভ পান্থরা।

আইপিএল ২০২৪ নিলামে গুলবাদীন নাইব অবিক্রিত থেকে গেলেও, এবার বাধ্য হয়ে ৫০ লক্ষ টাকার বিনিময়ে নাইবকে দলে নিয়েছে দিল্লি। উল্লেখ্য, এর আগে একবারও আইপিএল খেলার সুযোগ হয়নি প্রাক্তন আফগান অধিনায়কের। এই মরশুমে প্রথমবার দিল্লি ক্যাম্পে দেখা যাবে তাকে।

সঙ্গে থাকুন ➥