HomeSportকোন চার দল যাবে সেমিফাইনালে! সর্বাধিক রান এবং সর্বাধিক উইকেট সংগ্রহকারী কে...

কোন চার দল যাবে সেমিফাইনালে! সর্বাধিক রান এবং সর্বাধিক উইকেট সংগ্রহকারী কে হবেন? আজগুবি উত্তর বাটলারের

ইতিমধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup 2024) শুরুর এক সপ্তাহ হতে চলেছে। হাতে গোনা কয়েকটি দল বাদে প্রায় প্রতিটি দলই নিজেদের একটি করে ম্যাচ খেলে নিয়েছে। এমন সময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের চার সেমিফাইনালিস্ট এবং সর্বাধিক রান সংগ্রহকারী, এছাড়া সর্বাধিক উইকেট শিকারী নিয়ে সাহসী ভবিষ্যতবাণী করেছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড দলের অধিনায়ক জস বাটলার (Jos Buttler)।

যদিও প্রত্যেকটি আইসিসি ইভেন্টে খেলোয়াড় থেকে শুরু করে ধারাভাষ্যকার প্রত্যেককে জানতে চাওয়া হয় চার সেমিফাইনালিস্ট অথবা দুই ফাইনালিস্ট দলকে। সেইরকম রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ইন্সটাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের ৪ সেমিফাইনালিস্ট বেছে নিতে। ইংল্যান্ড অধিনায়কের মতে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ৪ সেমিফাইনালিস্ট দল হল ইংল্যান্ড, ভারত, ওয়েস্ট ইন্ডিজ এবং দক্ষিণ আফ্রিকা।

অস্ট্রেলিয়া, পাকিস্তান এবং নিউজিল্যান্ডের মতো শক্তিশালী দলগুলিকে পাশে রেখে সাহসী মন্তব্য করেছেন বাটলার। এছাড়া তাকে সর্বাধিক রান সংগ্রহকারী এবং সর্বাধিক উইকেট সংগ্রহকারী কে হবেন! তা জানতে চাওয়া হয়েছিল। বাটলারের সর্বাধিক রানের তালিকায় স্থান পেয়েছেন ভারতীয় উইকেটরক্ষক তথা রাজস্থান রয়্যালস দলের অধিনায়ক সঞ্জু স্যামসন (Sanju Samson)। এছাড়া সর্বাধিক উইকেট শিকারীর তালিকায় স্থান পেয়েছেন ভারতীয় তথা রাজস্থান রয়্যালস দলের স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)।

উল্লেখ্য, গতকাল আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলেছে ভারত। যেখানে সুযোগ হয়নি সঞ্জু স্যামসন এবং যুজবেন্দ্র চাহাল কারোর। তাই ইংল্যান্ড অধিনায়কের এরকম সাহসী মন্তব্য মানুষের কাছে উপহাস হয়ে দাঁড়িয়েছে। এখন দেখার ভারতের আগামী যে ম্যাচগুলি বাকি রয়েছে, সেখানে সঞ্জু কিংবা চাহালের সুযোগ হয় কিনা।

RELATED ARTICLES

Most Popular