KKR 2nd Practice Match: দারুন ছন্দে সল্ট, বলে কামাল সাকিব-বরুণের, কিন্তু ভাবাচ্ছে ভেঙ্কির ফর্ম

Avatar

Published on:

Kkr second practice match ahead of ipl 2024 Team Purple beat Team gold Ramandeep singh finish with a six

আইপিএল ২০২৪ (IPL 2024) শুরু হতে আর ৩ দিন বাকি। বর্তমানে প্রতিটি দল নিজেদের প্রস্তুতি নিয়ে ব্যাস্ত। আজ নিজেদের মধ্যে এই মরশুমের দ্বিতীয় অনুশীলন ম্যাচ খেলতে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। প্রথম অনুশীলন ম্যাচে সকলে উপস্থিত না হলেও, এই দ্বিতীয় অনুশীলন ম্যাচে মোটামুটি অনেকেই নাইট শিবিরে যোগদান করেছেন।

গত অনুশীলন ম্যাচের মতো আজও একদিকের দলের নাম ছিল টিম গোল্ড (Team Gold) আর অন্যদিকের দলের নাম টিম পার্পেল (Team Purple)। টিম গোল্ডের দিকে ছিল অঙ্গকৃষ রঘুবংশী, রহমানুল্লাহ গুরবাজ, ভেঙ্কটেশ আইয়ার, মনীশ পান্ডে, রিঙ্কু সিং, শেরফেন রাদারফোর্ড, আন্দ্রে রাসেল, বৈভব অ্যারোরা, চেতন সাকারিয়া, হার্ষিত রানা এবং একজন স্থানীয় খেলোয়াড়কে। টিম পার্পেলে ছিলেন ফিল সল্ট, ভেঙ্কটেশ আইয়ার, কেএস ভরত, অনুকুল রয়, রিঙ্কু সিং, রমনদীপ সিং, আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী, মিচেল স্টার্ক, সাকিব হুসেন এবং একজন স্থানীয় খেলোয়াড়।

আজও প্রথমে ব্যাট করতে আসে টিম গোল্ড। প্রথমে ব্যাট করতে এসে ২০ ওভারে ১৮৮ রান তোলে তারা। যার মধ্যে রঘুবংশীর ব্যাট থেকে আসে ৩৭ রান, ভেঙ্কটেশ আইয়ার দুইবার ব্যাট এলেও দুইবারই ০ রানে আউট হন। এরপর মনীশ পান্ডের ব্যাট থেকে আসে ১৮, আর একবার ব্যাট এসে ১৪ রান করেন তিনি। গুরবাজও দুইবার ব্যাট এলে, একবার ৩৮ রান করেন এবং একবার ডাক করে ফিরে যান।

তারপর রাদারফোর্ডের ব্যাট থেকে আসে ৩৪ রান। এছাড়া রিঙ্কুও দুইবার ব্যাট করে একবার ১৩ এবং একবার ৩১ রান করেন। আন্দ্রে রাসেলের ব্যাট খুব একটা ভালো চলেনি আজ, মাত্র ৭ রান করে আউট হন তিনি। বল হাতে টিম পার্পেলের হয়ে ৩ টি উইকেট নেন সাকিব হোসেন, ২ টি উইকেট নেন অনুকূল রয় এবং বরুণ চক্রবর্তী। ১ টি করে উইকেট পান মিচেল স্টার্ক, আন্দ্রে রাসেল এবং হার্ষিত রানা।

টিম পার্পেলকে জিততে হলে ১৮৯ রান তুলতে হত স্কোরবোর্ডে। যা তাড়া করতে এসে আজও ব্যাট হাতে ৫১ রানের ইনিংস খেলেছেন ফিল সল্ট। কিন্তু ভাবাচ্ছে ভেঙ্কটেশ আইয়ারের ছন্দ, প্রথম ইনিংস দুইবার ডাক করে আউট হলেও এই ইনিংসে একবার ৪ এবং একবার ১৭ করেছেন। তবে আজ কেএস ভরতের ব্যাট থেকে এসেছে ১৪ বলে ৩২ রান। অনুকূল রয়ও ১৫ রান করেন ব্যাট হাতে। এরপর রিঙ্কু ব্যাট হাতে ১৭ রান করেন।

শেষে রমনদীপ সিং এবং মিচেল স্টার্কের যুগলবন্দীতে এই অনুশীলন ম্যাচ টিম পার্পেল জয়লাভ করে। শেষ ২ বলে ৬ রান প্রয়োজন, এমন সময়ে বৈভব অ্যারোরার বলে ছক্কা হাঁকিয়ে ম্যাচ ফিনিশ করেন রমনদীপ। ১৩ বলে ১৯ রান করে ম্যাচ ফিনিশ করেন তিনি। বল হাতে টিম গোল্ডের হয়ে ২ উইকেট নেন সুয়াশ শর্মা। এছাড়া একটি করে উইকেট নেন হার্ষিত রানা, বৈভব অ্যারোরা, বরুণ চক্রবর্তী এবং চেতন সাকারিয়া।

সঙ্গে থাকুন ➥