HomeSportPakistan Squad For T20 World Cup: শেষ দল হিসেবে বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা পাকিস্তানের, দলে সুযোগ একাধিক নতুন মুখের

Pakistan Squad For T20 World Cup: শেষ দল হিসেবে বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা পাকিস্তানের, দলে সুযোগ একাধিক নতুন মুখের

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup 2024) শুরু হতে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। ইতিমধ্যে প্রত্যেকটি দল আসন্ন ওই মেগা ইভেন্টের কথা ভেবে প্রস্তুতি শুরু করে দিয়েছে। যাই হোক, এই টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণকারী প্রত্যেকটি দল অনেক আগেই নিজেদের স্কোয়াড ঘোষণা করলেও, সকলকে অপেক্ষায় রেখেছিল পাকিস্তান ক্রিকেট দল (Pakistan Cricket Team)।

অবশেষে সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে আজ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB)। যেখানে দেখা যাচ্ছে, টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবারের মতো সু্যোগ পেয়েছেন আবরার আহমেদ (Abrar Ahmed), আজম খান (Azam Khan), মোহাম্মদ আব্বাস আফ্রিদি (Mohammad Abbas Afridi), সাইম আইয়ুব (Saim Ayub) এবং উসমান খান (Usman Khan)।

কিছুদিন আগেই আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলেছে পাকিস্তান। সেখানে ২-১ এ আয়ারল্যান্ডকে সিরিজ হারিয়ে বর্তমানে তারা ইংল্যান্ডে পৌঁছেছে টি-টোয়েন্টি সিরিজের জন্য। আর এই সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে গেছে, তবে বাকি ৩ টি ম্যাচকে অনুশীলন হিসাবে দেখবেন বাবর আজমরা (Babar Azam)। আর এই সিরিজ শেষ হলেই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের দিকে রওনা দেবে পাকিস্তান দল।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ জনের স্কোয়াড:

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আবরার আহমেদ, আজম খান (উইকেটরক্ষক), ফাকার জামান, ইফতিকার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, নাসিম শাহ, সাইম আইয়ুব, সাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, হ্যারিস রাউফ, উসমান খান।

RELATED ARTICLES

আরও পড়ুন