HomeSportVirat Kohli-Shivam Dube: 'আমি বলার কে?', বিরাটের ফর্ম নিয়ে প্রশ্ন তোলায় সাংবাদিককে‌...

Virat Kohli-Shivam Dube: ‘আমি বলার কে?’, বিরাটের ফর্ম নিয়ে প্রশ্ন তোলায় সাংবাদিককে‌ ধুয়ে দিলেন শিবম দুবে

একমাস আগেই আইপিএলে (IPL 2024) ব্যাট হাতে রাজত্ব করছিলেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি বিরাট কোহলি (Virat Kohli)। ১৫ ম্যাচে ৭৪১ রানের মতো পাহাড় সমান রান করে অরেঞ্জ ক্যাপ নিজের নাম করেছিলেন কিং কোহলি। কিন্তু তারপরেই চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে (ICC T20 World Cup 2024) চেনা ছন্দে নেই বিরাট। যদিও বিরাটের ব্যাট থেকে রান না এলেও ভারত প্রত্যেকটি ম্যাচ জয়লাভ করেছে৷ কিন্তু তারপরেও বড় ম্যাচের কথা ভেবে কিছুটা চিন্তিত সকলেই।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মার (Rohit Sharma) সাথে ওপেন করতে নেমে একদিনও ঠিকভাবে রান পাননি বিরাট কোহলি। ইতিমধ্যে তিন ম্যাচে যথাক্রমে ১, ৪ এবং০ রান বানিয়েছেন তিনি। আমেরিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে প্রথমবার গোল্ডেন ডাকে আউট হয়েছেন বিরাট। কিন্তু বারংবার বিরাট ব্যর্থ হওয়ার পরেও, ক্রিকেটপ্রেমী সহ দলের সতীর্থ আস্থা হারাননি তার উপর থেকে। সকলেই জানেন বিরাট যে কোনো সময়ে কামব্যাক করতে পারেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পরপর ৩ ম্যাচ ব্যর্থ হওয়ায় বর্তমানে বিরাট কোহলিকে নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠছে, এবার সেই প্রশ্ন কানে আসতেই সরব হয়েছেন বিরাটের সতীর্থ শিবম দুবে (Shivam Dube)। ভারতীয় অলরাউন্ডার বলেছেন, “বিরাট কোহলিকে নিয়ে আমি বলার কে! তিনি তিন ম্যাচে রান পাননি। হতেই পারে তিনি পরের তিন ম্যাচে তিনটি শতরান করবেন। তারপর থেকে আর কোনো আলোচনাও হবে না। আমরা সকলেই জানি তার খেলার ধরন এবং তিনি কেমন খেলেন।”

শিবম দুবের এই কথা বর্তমানে সকলের মনে জায়গা করে নিয়েছে। কারণ এর আগেও বিরাট কোহলি যতবার খারাপ ছন্দে ভুগছিলেন, ততবারই বিধ্বংসী কামব্যাক দেখিয়ে ফিরে এসেছেন তিনি। এমনকি প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে কোচ, সকলেই বিরাটের প্রতি এখনো আস্থা রাখছেন। নিউইয়র্কে ব্যাট হাতে একেবারেই ব্যর্থ হলেও, ওয়েস্ট ইন্ডিজের মাটিতে আগামী ম্যাচগুলিতে নিজের দায়িত্ব পালন করবেন কোহলি, এমনটাই আশা সকলের।

RELATED ARTICLES

Most Popular