HomeSportIndia vs Kuwait: কুয়েতের বিরুদ্ধে শেষবার আন্তর্জাতিক ফুটবলে মাঠে নামবেন ছেত্রী, লাইভ...

India vs Kuwait: কুয়েতের বিরুদ্ধে শেষবার আন্তর্জাতিক ফুটবলে মাঠে নামবেন ছেত্রী, লাইভ কোথায় দেখবেন? জেনে নিন

বিশ্ব ফুটবলে ভারতীয় দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বছরের পর বছর ধরে তারকা ফুটবলাররা দুরন্ত পারফরম্যান্স করে আসছে। বর্তমানে তরুণ ফুটবলারদের সঙ্গে সঙ্গে এই অভিজ্ঞ ফুটবলাররা ২০২৬ ফিফা বিশ্বকাপ এবং ২০২৭ এশিয়ান কাপে (2026 FIFA World Cup and 2027 Asian Cup Qualifiers) ব্লু বিগ্রেডদের জায়গা করে দেওয়ার জন্য বাছাইপর্বের ম্যাচগুলোতে দুরন্ত পারফরম্যান্স করে চমক দেওয়ার চেষ্টা করছে। তবে ভারতের পরবর্তী ম্যাচটি অধিনায়ক সুনীল ছেত্রীর (Sunil Chhetri) জন্য বিশেষ হয়ে উঠতে চলেছে। জানুন আগামীকাল ভারত বনাম কুয়েতের (India vs Kuwait Match) গুরুত্বপূর্ণ ম্যাচটি কখন, কোথায় সরাসরি সম্প্রচারিত করা হবে।

বর্তমানে ভারতীয় দল ২০২৬ বিশ্বকাপের এশিয়ান বাছাইপর্বের দ্বিতীয় পর্যায়ে গ্রুপ ‘এ’-তে কাতার, আফগানিস্তান এবং কুয়েতের সঙ্গে অবস্থান করছে। ইতিমধ্যেই ব্লু বিগ্রেডরা ৪ ম্যাচের মধ্যে ১ ম্যাচে জয় এবং ১ ম্যাচে ড্র করার সঙ্গে সঙ্গে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে অবস্থান করছে। তবে কাতার এবং আফগানিস্তানের বিপক্ষে লজ্জাজনক হার তাদের বর্তমানে রীতিমতো চিন্তায় রেখেছে। ফলে এই বাছাইপর্বের পরবর্তী পর্বে পৌঁছাতে হলে ভারতীয় দলকে পরবর্তী ২ টি ম্যাচে জয় তুলে নিতে হবে।

তবে এর মধ্যেই গত মাসে ভারতীয় অধিনায়ক সুনীল ছেত্রী একটি ভিডিও বার্তার মাধ্যমে নিজের অবসরের সিদ্ধান্ত ঘোষণা করেন। আগামীকাল কুয়েতের বিপক্ষে শেষ ম্যাচ খেলে তিনি তার দীর্ঘ সফল আন্তর্জাতিক ফুটবল জীবনের ইতি টানতে চলেছেন। উল্লেখ্য সুনীল ছেত্রী এই মুহূর্তে সর্বকালের সর্বোচ্চ আন্তর্জাতিক গোলদাতা হিসাবে লিওনেল মেসির পর চতুর্থ স্থানে অবস্থান করছেন। তিনি এখনও পর্যন্ত ১৫০ টি আন্তর্জাতিক ম্যাচে মোট ৯৪ টি গোল করেছেন। ফলে আগামীকাল ভারত বনাম কুয়েতের ম্যাচ ঘিরে ফুটবল প্রেমীদের মধ্যে বিশেষ উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছে।

ভারত বনাম কুয়েতের ২০২৬ ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচটি কখন, কোথায় সরাসরি সম্প্রচারিত হবে? (When and where India vs Kuwait 2026 FIFA World Cup Qualifiers match will be telecast live?)

আগামীকাল অর্থাৎ ৬ জুন, বৃহস্পতিবার ভারত বনাম কুয়েতের গুরুত্বপূর্ণ ম্যাচটি সন্ধ্যা ৭:০০ টা থেকে কলকাতার বিবেকানন্দ যুব ভারতী ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত হবে। টিভিতে ভারতের এই ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটি সরাসরি Sports18 নেটওয়ার্কের Sports18, Sports18 3, এবং Sports18 HD-তে সম্প্রচার করা হবে। এছাড়াও অনলাইনে JioCinema অ্যাপ এবং ওয়েবসাইটে লাইভ স্ট্রিমিং করা হবে।

RELATED ARTICLES

Most Popular