Virat Kohli Slow Innings: বিশ্বকাপের আগে আবারো মন্থর ইনিংস কোহলির, ১১৮ স্ট্রাইকরেটে খেলায় সমালোচনার ঝড় নেটদুনিয়ায়

Avatar

Published on:

Virat Kohli scored 51 run in 43 balls against srh again slow innings in IPL 2024

সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে হাফসেঞ্চুরি করে বিরাট কোহলি (Virat Kohli) অরেঞ্জ ক্যাপের উপর তার দাপট আরও দৃঢ় করতে করেন, তবে আইপিএলে (IPL 2024) তার মন্থর ব্যাটিং বোঝার বাইরে। অরেঞ্জ আর্মির বিরুদ্ধে ৪৩ বল খেলে ৫১ রান করেন বিরাট। টি-টোয়েন্টি ফরম্যাটে এত ধীরগতিতে ব্যাট করার জন্য সোশ্যাল মিডিয়ায় তাকে তীব্র ট্রোল করা হচ্ছে।

ম্যাচে পাওয়ার প্লের পর খেলা ২৫ বলে মাত্র ১৯ রান করেন বিরাট। প্রথম ৩২ রান করতে তিনি ১৬ বল ব্যবহার করেন, পরের ২৭ বলে মাত্র ১৯ রান করতে সক্ষম হন। এখন এমন পারফরম্যান্সের ভিত্তিতে অন্তত টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে জায়গা পাওয়ার যোগ্য নন তিনি, এটাই দাবি নেট দুনিয়ার।

ম্যাচে টস হেরে যাওয়ার পর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সংগ্রহ ৭ উইকেটে ২০৬ রান। বিরাট কোহলি ও ফাফ ডুপ্লেসিস মিলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে (RCB) ঝড়ো সূচনা এনে দিলেও চতুর্থ ওভারে ১২ বলে ২৫ রান করে ফাফ ডুপ্লেসিস আউট হওয়ার সঙ্গে সঙ্গেই গতি কমিয়ে দেন বিরাট কোহলি।

আক্রমণের হাল ধরেন নতুন ব্যাটসম্যান রজত পতিদার। ১৯ বলে ঝড়ো হাফসেঞ্চুরি করে আউট হন ২০তম বলে। কোহলির মন্থর ইনিংস চলতে থাকে। ১৫ তম ওভারে জয়দেব উনাদকাটের শিকার হন বিরাট। এরপর ২০ বলে অপরাজিত ৩৭ রানের অবদান রাখেন ক্যামেরন গ্রিন। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে জয়দেব উনাদকাট ৩টি ও টি নটরাজন ২টি উইকেট নেন। একটি উইকেট নেন মায়াঙ্ক মারকান্ডে।

সঙ্গে থাকুন ➥