এক খরচে কেনা যাবে দুটি ডিভাইস, iPad Pro (2021)-তে বাম্পার অফার দিচ্ছে Amazon

Avatar

Published on:

Amazon Great Indian Festival iPad Pro Discount

একের পর দিন গেলেও Amazon-এর ফেস্টিভ সেল মানে Great Indian Festival এখনো লাইভ রয়েছে। দুর্গাপুজোর আগে অন্যান্য সংস্থার সাথে এই বিক্রয়পর্ব শুরু করলেও, এটি কবে শেষ হবে তা এখনো পর্যন্ত নিশ্চিত হয়নি। সেক্ষেত্রে আপনি যদি আসন্ন আলোর উৎসব দীপাবলির আগে একটি প্রিমিয়াম ট্যাবলেট কিনতে চান, তাহলে এই সেলের Extra Happiness Days অফারের দরুন আপনি অত্যন্ত সস্তাতেই কাজ সারতে পারবেন। আসলে এখন Amazon এখন Apple iPad Pro (2021) দামের ওপর ৩৫,০০০ টাকার বেশি ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে। আবার এটি কিনতে চাইলে আগ্রহীরা ব্যাংক অফার, ইএমআই অপশন ইত্যাদি সুবিধাজনক স্কিমও পাবেন। তো চলুন, এখন এক নজরে দেখে নিই Amazon Great Indian Festival-এ iPad Pro (2021) কিনতে ঠিক কত দাম পড়বে।

Amazon Great Indian Festival-এ ৩৬,৯০১ টাকা ডিসকাউন্টে মিলছে iPad Pro (2021)

এমনিতে অ্যাপল আইপ্যাড প্রো (২০২১)-এর ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের (ওয়াই-ফাই এবং সেলুলার কানেকশনযুক্ত) দাম ১,৭৬,৯০০ টাকা। তবে প্রতিবেদনটি লেখার সময় আমরা দেখেছি যে, গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে এই আইপ্যাডের সাদা রঙের মডেলটি ৩৬,৯০১ টাকা ছাড়ে বিক্রি হচ্ছে। ফলে ফ্ল্যাট ডিসকাউন্টের দরুন এটি ১,৩৯,৯৯৯ টাকায় কেনা যাবে। তবে আপনারা চাইলে এটি আরো কম দামে কিনতে পারবেন, কারণ এতে ২৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপলব্ধ রয়েছে।

এখানেই শেষ নয়, আইপ্যাড প্রো (২০২১) কেনার সময়, কেউ যদি আইসিআইসিআই বা অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করেন তাহলে আপনি অতিরিক্ত ৪,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। সব মিলিয়ে আইপ্যাডটিতে ৬১,৯০১ টাকা অর্থাৎ একটি ভালো অ্যান্ড্রয়েড ফ্ল্যাগশিপ স্মার্টফোনের দাম ছাড় হিসেবে পাওয়া যাবে।

iPad Pro (2021)-এর স্পেসিফিকেশন

আইপ্যাড প্রো (২০২১) মডেলে আছে ২০৪৮×২৭৩২ পিক্সেল রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটসহ ১২.৯ ইঞ্চি কিউএইচডি (QHD)+ লিকুইড রেটিনা এক্সডিআর (XDR) এলসিডি প্যানেল পাবেন। এর সাথে থাকবে ১৬০০ নিট ব্রাইটনেস, এইচডিআর ১০ এবং ডলবি ভিশনের সাপোর্ট। আইপ্যাডটিতে ১৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২ টিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। অন্যদিকে পাওয়ারের জন্য এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪০.৮৮ ওয়াট আওয়ার ব্যাটারি অফার করে। এছাড়াও ফটোগ্রাফির জন্য ডিভাইসটিতে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১২ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল সেলফি ক্যামেরা মিলবে। একইভাবে কানেক্টিভিটির জন্য ইউজাররা পাবেন ৫জি, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.০, ইউএসবি টাইপ-সি পোর্ট ইত্যাদি অপশন। উল্লেখ্য, আইপ্যাড প্রো (২০২১) স্টাইলাস পেন সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥