Dimensity 8100 প্রসেসরের প্রথম ট্যাব, সব দিক থেকে সেরা হতে প্রস্তুত Honor Pad V8 Pro

Avatar

Published on:

Honor Pad V8 Pro Feature

Honor আগামী ২৬ ডিসেম্বর চীনে একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্টে দুটি ডিভাইস লঞ্চ হবে – Honor 80 GT স্মার্টফোন ও Honor Pad V8 Pro ট্যাবলেট। এছাড়া এই ইভেন্টে Honor 80 ফোনের একটি স্পেশাল এডিশনের উপর থেকে পর্দা সরানো হবে। লঞ্চ ইভেন্টের আগে Honor তাদের আপকামিং প্রোডাক্টগুলির ফিচার টিজ করতে শুরু করেছে। সম্প্রতি একটি টিজারে Honor Pad V8 Pro এর চিপসেট সম্পর্কে জানানো হয়েছে।

টিজারের পরে নিশ্চিত হয়েছে যে, ট্যাবলেটটি প্রিমিয়াম হবে। কারণ এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর ব্যবহার করা হবে, যা একটি ফ্ল্যাগশিপ প্রসেসর। আর এই প্রসেসর সহ Honor Pad V8 Pro প্রথম ট্যাবলেট হবে।

এর আগে কোম্পানির তরফে জানানো হয়েছিল, আসন্ন ট্যাবলেট ম্যাজিকওএস ৭.০ কাস্টম স্কিনে চলবে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম রম হবে। প্রমোশনাল পোস্টার অনুযায়ী, অনর প‌্যাড ভি৮ প্রো ফ্লাট সাইড ডিজাইন অফার করবে। এর রিয়ার প্যানেলে ম্যাগনেটিক কানেক্টর থাকবে। এর স্ক্রিন স্টাইলাস সাপোর্ট সহ আসবে। এটি ব্লু ও অরেঞ্জ কালারে পাওয়া যাবে।

আপাতত অনর প‌্যাড ভি৮ প্রো প্রি-বুকিং করা যাচ্ছে। এরজন্য JD.com ওয়েবসাইটে যেতে হবে। লিস্টিং থেকে জানা গেছে, এই ট্যাবে ১২.৬ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। আর 3C সার্টিফিকেশন সাইট অনুযায়ী, এটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে।

সঙ্গে থাকুন ➥