HomeTabletsHonor বিশ্বের প্রথম 144hz স্ক্রিনযুক্ত ট্যাব লঞ্চ করল, 10,050mah ব্যাটারি সহ তুখোড় ফিচার

Honor বিশ্বের প্রথম 144hz স্ক্রিনযুক্ত ট্যাব লঞ্চ করল, 10,050mah ব্যাটারি সহ তুখোড় ফিচার

অনর আজ (২৬ ডিসেম্বর) তাদের নতুন অত্যাধুনিক ট্যাবলেট Honor Pad V8 Pro চীনের বাজারে লঞ্চের ঘোষণা করেছে। Honor 80 GT স্মার্টফোনের পাশাপাশি এই ট্যাবটি সেখানে আত্মপ্রকাশ করেছে। এতে উচ্চ রিফ্রেশ রেট যুক্ত এলসিডি ডিসপ্লে, MediaTek Dimensity 8100 প্রসেসর এবং বড় ১০,৫০০ এমএএইচ ব্যাটারি সহ নানা প্রিমিয়াম স্পেসিফিকেশন রয়েছে। আসুন তাহলে Honor Pad V8 Pro-এর দাম ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

অনর প্যাড ভি৮ প্রো-এর স্পেসিফিকেশন এবং ফিচার – Honor Pad V8 Pro Specifications and Features

অনর প্যাড ভি৮ প্রো-এ ১২.১ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ২.৫কে (2.5K) রেজোলিউশন, ৬০০ নিট ব্রাইটনেস এবং স্লিম বেজেল অফার করে। এটি বিশ্বের প্রথম ট্যাবলেট যা ১৪৪ হার্টজ অ্যাডাপটিভ রিফ্রেশ রেট এবং আইএমএএক্স (IMAX) এনহ্যান্সড সার্টিফিকেশনের সাথে এসেছে, যা ব্যবহারকারীদের আইএমএএক্স এনহ্যান্সড টাইটেলগুলি স্ট্রিম করতে দেবে। এতে ন্যাচারাল লাইট আই প্রটেকশন টেকনোলজি রয়েছে। প্যাড ভি৮ প্রো মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ যুক্ত রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Honor Pad V8 Pro-এর রিয়ার প্যানেলে অবস্থিত পিল-আকৃতির ক্যামেরা মডিউলে এলইডি ফ্ল্যাশ সহ একটি ১৩ মেগাপিক্সেলের সেন্সর উপস্থিত রয়েছে৷ আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা বর্তমান। ডিভাইসটি একটি ম্যাজিক পেন্সিল ৩ এবং স্মার্ট টাচ কীবোর্ডের সাথে কম্প্যাটিবল।

পাওয়ার ব্যাকআপের জন্য, Pad V8 Pro ট্যাবলেটে ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ১০,০৫০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড ভিত্তিক ম্যাজিকওএস ৭.০ (MagicOS 7.0) কাস্টম স্কিনে রান করে। এই Honor Pad V8 Pro-এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে ওয়াইফাই এবং ব্লুটুথ ৫.২ অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া, একটি নিমগ্ন অডিও অভিজ্ঞতার জন্য, এই নতুন অনর ট্যাবটি আটটি স্পিকার দ্বারা সজ্জিত।

অনর প্যাড ভি৮ প্রো-এর দাম ও লভ্যতা – Honor Pad V8 Pro Price and Availability

চীনের বাজারে অনর প্যাড ভি৮ প্রো ট্যাবের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ২,৫৯৯ রেনমিনবি (প্রায় ৩০,৯০০ টাকা)৷ আর এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি কনফিগারেশনের দাম যথাক্রমে ২,৮৯৯ রেনমিনবি (প্রায় ৩৪,৫০০ টাকা) এবং ৩,২৯৯ রেনমিনবি (প্রায় ৩৯,২০০ টাকা)। আজ থেকেই প্যাড ভি৮ প্রো-এর প্রি-অর্ডার প্রক্রিয়া শুরু হয়ে গেছে এবং ৩০ ডিসেম্বর থেকে ট্যাবলেটটির বিক্রি শুরু হবে। অনর প্যাড ভি৮ প্রো স্টার গ্রে, বার্নিং অরেঞ্জ এবং ক্লিয়ার স্কাই ব্লু কালার অপশনে বাজারে এসেছে। এটি ভারতে আসবে কিনা, তা এখনও জানা যায়নি।

RELATED ARTICLES

আরও পড়ুন