Lenovo Tab P12 বিশাল বড় 10200mAh ব্যাটারি ও বড় ডিসপ্লে সহ ভারতে লঞ্চ হল, দাম দেখে নিন

Published on:

Lenovo Tab P12 launched India

গত মাসে ইউরোপে লঞ্চ করার পর এবার অবশেষে ভারতের বাজারে পা রাখলো নতুন Lenovo Tab P12 ট্যাবলেটটি। এই নয়া ডিভাইসটি বড় এলসিডি স্ক্রিনের পাশাপাশি MediaTek Dimensity 7050 প্রসেসর, ২৫৬ জিবি স্টোরেজ, ১০,২০০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অফার করে। আসুন Lenovo Tab P12-এর, মূল্য, স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Lenovo Tab P12-এর মূল্য এবং লভ্যতা

লেনোভো ট্যাব পি১২ মডেলটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এর সাইটে সীমিত সময়ের জন্য বিশেষ অফারের সাথে বিক্রি হবে। ট্যাবটির প্রারম্ভিক মূল্য ৩৪,৯৯৯ টাকা এবং এটি শুধুমাত্র স্টর্ম গ্রে কালার অপশনে পাওয়া যাবে। লেনোভো ট্যাব পি১২-এর সাথে একটি স্টাইলাস পেনও অফার করা হচ্ছে, যা আলাদাভাবে কেনা যাবে।

Lenovo Tab P12-এর স্পেসিফিকেশন

লেনোভো ট্যাব পি১২ ট্যাবেলেটে রয়েছে একটি ১২.৭ ইঞ্চির এলটিপিএস এলইডি প্যানেল, যা ৪০০ নিট পিক ব্রাইটনেস, ৩কে রেজোলিউশন (২,৯৪৪x১৮৪০ পিক্সেল), ৯৬ শতাংশ ডিসিআই-পি৩ কালার গ্যামট এবং কর্নিং গরিলা গ্লাস ৩-এর সুরক্ষা প্রদান করে। ট্যাব পি১২ মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত, যা ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ২.২ স্টোরেজের সাথে যুক্ত। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত প্রসারিত করা যাবে।

ফটোগ্রাফির জন্য, Lenovo Tab P12-এর রিয়ার প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনে একটি ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে। আর অডিওর জন্য, ট্যাবলেটটিতে জেবিএল (JBL)-এর কোয়াড স্পিকার সেটআপ রয়েছে, যা ডলবি অ্যাটমসও সাপোর্ট রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Lenovo Tab P12-এ বিশাল ১০,২০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা স্ট্যান্ডার্ড চার্জিং গতি সাপোর্ট করে। কোম্পানির তরফে দাবি করা হয়েছে যে, এই ট্যাবটি একবার সম্পূর্ণ চার্জে, ১০ ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক টাইম অফার করবে।

এছাড়া, Lenovo Tab P12-এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ওয়াই-ফাই ৬ সাপোর্ট এবং ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১, অ্যান্ড্রয়েড ১৩ ওএস এবং পাওয়ার বাটনে এম্বেড করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ট্যাবলেটটির পিছনের দিকে ধাতব প্যানেল রয়েছে এবং এই ডিভাইসটির ওজন প্রায় ৬১৫ গ্রাম ও পুরুত্ব মাত্র ৬.৯ মিলিমিটার।

সঙ্গে থাকুন ➥