Lenovo নিয়ে এল অলরাউন্ডার ট্যাবলেট, সস্তায় শক্তিশালী ব্যাটারির সঙ্গে পাবেন বিশাল ডিসপ্লে

Published on:

Lenovo Xiaoxin Pad 2024 Tablet launched

লেনোভো তাদের হোম মার্কেটে Lenovo Xiaoxin Pad 2024 নামে একটি নতুন ট্যাবলেট লঞ্চ করেছে। এটি একটি ফিচার-সমৃদ্ধ ট্যাব যা ক্রেতারা সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন। Lenovo Xiaoxin Pad 2024-এর হাইলাইটসের কথা বললে, এতে রয়েছে ১১ ইঞ্চির বড় ডিসপ্লে, Qualcomm Snapdragon 685 প্রসেসর, ৮ মেগাপিক্সেলের ক্যামেরা ও বিশাল ৭,০৪০ এমএএইচ ব্যাটারি। আসুন এই নয়া লেনোভো ট্যাবটির সকল স্পেসিফিকেশন, ফিচার এবং মূল্য সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Lenovo Xiaoxin Pad 2024-এর স্পেসিফিকেশন

লেনোভো শাওশিন প্যাড ২০২৪-এ ১১ ইঞ্চির ডিসপ্লে রয়েছে, যা ১,৯২০ x ১,২০০ পিক্সেলের রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ডুয়েল-ওপেন অ্যাপস সাপোর্টের জন্য এতে মাল্টিটাস্কিং আরও সহজতর হবে৷ নয়া লেনোভো ট্যাবটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮৫ প্রসেসর দ্বারা চালিত, যা উন্নত কর্মক্ষমতা প্রদান করে। লেনোভো শাওশিন প্যাড ২০২৪-এ সর্বাধিক ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজ পাওয়া যাবে। অতিরিক্ত স্টোরেজের জন্য এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও উপস্থিত। ট্যাবলেটটি লেনোভোর জেডইউআই ১৫ (ZUI 15) কাস্টম স্কিনে রান করে।

লেনোভো শাওশিন প্যাড ২০২৪-এর একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল অপশনাল ৪,০৯৬ লেভেল প্রেসার-সেনসেটিভ স্টাইলাস। ফটোগ্রাফির জন্য, ট্যাবলেটটির সামনে এবং পিছনে – উভয় দিকেই ৮ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, লেনোভো শাওশিন প্যাড ২০২৪ শক্তিশালী ৭,০৪০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও অডিও গুণমান উন্নত করতে এতে কোয়াড স্পিকার এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত রয়েছে।

Lenovo Xiaoxin Pad 2024-এর মূল্য এবং অফার

চীনে Lenovo Xiaoxin Pad 2024 ট্যাবলেটটির প্রারম্ভিক মূল্য ১,০৯৯ ইউয়ান (প্রায় ১২,৬৪০ টাকা)। তবে, বর্তমানে সীমিত সময়ের জন্য মাত্র ৮৯৯ ইউয়ান (প্রায় ১০,২২০ টাকা) মূল্যে এটিকে কেনা যাবে। ডিভাইসটিকে ডাভ গ্রে এবং স্মোকি পার্পল – এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে। ৩১ অক্টোবর থেকে দ্বিতীয়টি প্রি-বিক্রয়ের জন্য উপলব্ধ হবে। Lenovo Xiaoxin Pad 2024 গ্লোবাল মার্কেটে আসবে কিনা, সে সম্পর্কে এখনও কোম্পানির তরফে কিছু জানানো হয়নি।

সঙ্গে থাকুন ➥