HomeTabletsVivo Pad 2: ভিভোর নতুন ট্যাব লঞ্চ হতে পারে ভারতেও, থাকবে শক্তিশালী...

Vivo Pad 2: ভিভোর নতুন ট্যাব লঞ্চ হতে পারে ভারতেও, থাকবে শক্তিশালী প্রসেসর

ভিভো গত বছরের এপ্রিল মাসে তাদের প্রথম ট্যাবলেট, Vivo Pad চীনে লঞ্চ করেছিল। এটি বড় ১১ ইঞ্চি ডিসপ্লে এবং Qualcomm-এর Snapdragon 875 প্রসেসরের মত বেশ কিছু উৎকৃষ্ট মানের ফিচারের সঙ্গে উপলব্ধ। এছাড়া, ট্যাবটির পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ সহ মসৃণ ডিজাইনও দেখা যায়৷ তবে, কেবল ওয়াই-ফাই সাপোর্ট যুক্ত এই দিভাইসটি কেবৎ মেইনল্যান্ড চায়নার মধ্যেই সীমাবদ্ধ। বর্তমানে শোনা যাচ্ছে যে, কোম্পানি তাদের পরবর্তী ট্যাবলেটের ওপর কাজ করছে, যাকে অস্থায়ীভাবে Vivo Pad 2 নামে ডাকা হচ্ছে। যাকে সম্প্রতি চীনের এমআইআইটি (MIIT) সার্টিফিকেশন সাইটে স্পট করা গেছে। আসুন তাহলে আপকামিং ভিভো ট্যাবলেটটি সম্পর্কে এই সার্টিফিকেশন থেকে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

Vivo Pad 2 পেল MIIT-এর অনুমোদন

PA2373 মডেল নম্বর সহ একটি ভিভো ডিভাইস চীনের শিল্প ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় (MIIT) কর্তৃক সার্টিফিকেশন লাভ করেছে। যদিও কর্তৃপক্ষ এর বিপণন নামটি প্রকাশ করেনি, তবে অনুমান করা হচ্ছে যে, এটি সম্ভবত আসন্ন ভিভো প্যাড ২ হবে। এক টিপস্টার জানিয়েছেন যে, ডিভাইসটি এপ্রিলের শেষের দিকে একটি ফ্ল্যাগশিপ বা মিড-রেঞ্জ প্রসেসর সহ লঞ্চ হবে।

ভিভো প্যাড ২ ট্যাবলেট তার পূর্বসূরির মতো শুধুমাত্র ‘চায়না-এক্সক্লুসিভ’ মডেল হবে না বলেই মনে করা হচ্ছে। এটি আন্তর্জাতিক বাজারেও পাওয়া যাবে। যদি, কোম্পানি এই ট্যাবের জন্য প্রতিযোগীতামূলক মূল্য নির্ধারণ করে, তবে ভিভো প্যাড ২ অনেক গ্রাহককে আকর্ষণ করতে পারে, বিশেষ করে ভারতের মতো দেশে।

জানিয়ে রাখি, ভিভোর প্রথম ট্যাবলেটটি গত এপ্রিল মাসে চীনে ২.৫কে (2.5K) রেজোলিউশন সহ ১১ ইঞ্চির এলসিডি স্ক্রিন সহ লঞ্চ হয়েছিল। এই প্যানেলটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ডলবি ভিশন সাপোর্ট অফার করে। Vivo Pad কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর এবং অ্যাড্রেনো ৬৫০ জিপিইউ দ্বারা চালিত, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ যুক্ত রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Vivo Pad-এর রিয়ার প্যানেলে অবস্থিত ডুয়েল রিয়ার ইউনিটের মধ্যে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর উপস্থিত রয়েছে৷ আর সেলফির জন্য, ট্যাবটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা বর্তমান। এটি ডলবি অ্যাটমোস সাপোর্ট সহ একটি কোয়াড-স্পিকার সিস্টেমের সাথে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo Pad-এ ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৮,০৪০ এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহার করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular