HomeTabletsOnePlus Pad: ওয়ানপ্লাসের প্রথম ট্যাবলেট লঞ্চের দিনক্ষণ প্রকাশ্যে

OnePlus Pad: ওয়ানপ্লাসের প্রথম ট্যাবলেট লঞ্চের দিনক্ষণ প্রকাশ্যে

ওয়ানপ্লাস (OnePlus) ভারত সহ গ্লোবাল মার্কেটের ক্রেতাদের জন্য আগামী ৭ ফেব্রুয়ারি আয়োজিত “ক্লাউড ১১” ইভেন্টে তাদের লেটেস্ট OnePlus 11 ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি উন্মোচন করবে বলে নিশ্চিত করেছে। যদিও, এই ইভেন্টে OnePlus 11-এর পাশাপাশি কোম্পানি তাদের আরও কিছু নতুন ডিভাইস লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। সম্প্রতি একটি সূত্র থেকে জানা গেছে যে, OnePlus 11R ফোনটি একইসাথে বাজারে পা রাখবে। আর এখন এক নির্ভরযোগ্য টিপস্টার প্রকাশ করেছেন যে, ক্লাউড ১১ ইভেন্টে ওয়ানপ্লাসের প্রথম ট্যাবলেট, OnePlus Pad-ও উন্মোচন করা হবে। এর পাশাপাশি কোম্পানির ওয়েবসাইটেও এই ট্যাবলেটটির লঞ্চ নিয়ে একটি টিজার প্রকাশ করা হয়েছে, যা টিপস্টার দ্বারা প্রকাশিত তথ্যটিকে নিশ্চিত করেছে। এই নতুন ওয়ানপ্লাস ট্যাবটির বিষয়ে এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

OnePlus Pad-ও আগামী মাসেই গ্লোবাল মার্কেটে পা রাখতে পারে

এক সুপরিচিত টিপস্টার টুইটারে দাবি করেছেন যে, কোম্পানির প্রথম ট্যাবলেট হিসেবে, ওয়ানপ্লাস প্যাড-টি আগামী ৭ ফেব্রুয়ারি “ক্লাউড ১১” ইভেন্টে উন্মোচিত হবে। আর ওয়ানপ্লাসও তাদের ওয়েবসাইটে এই ট্যাবলেটটির লঞ্চের জন্য টিজার প্রকাশ করছে, যা ওই নির্ভরযোগ্য লিকস্টারের দাবিটিকে সমর্থন করে এবং নিশ্চিত করে যে ওয়ানপ্লাস তাদের প্রথম ট্যাবটি আগামী ৭ ফেব্রুয়ারি গ্লোবাল মার্কেটে লঞ্চ করবে। তবে, ব্র্যান্ডের তরফে এই ট্যাবলেট সম্পর্কে কোনও বিস্তারিত তথ্য ঘোষণা করা হয়নি। যদিও, ওয়ানপ্লাস এই ট্যাবলেটের জন্য যে মাইক্রোসাইটটি উপস্থাপন করেছে, তা এই ডিভাইসটির সম্পর্কে সামান্য ইঙ্গিত দেয়।

প্রসঙ্গত, ওয়ানপ্লাস প্যাড-এর মাইক্রোসাইটে বলা হয়েছে যে “বক্সগুলি সমস্ত আকার এবং আকৃতিতে আসে।” (অনূদিত)। আর এই স্টেটমেন্টের ঠিক পাশের ডায়াগ্রামটি একটি ট্যাবলেটকে প্রদর্শন করে। এখন, এই ছবিটিকে যদি ভালোভাবে পর্যবেক্ষণ করা যায়, তাহলে দেখা যাবে যে এর বর্ডারগুলি দেখতে অনেকটা বেজেলের মতো এবং সমস্ত বর্ডারগুলি প্রতিসম।

সম্ভবত, এই চিত্রটির মাধ্যমে ওয়ানপ্লাস দেখাতে চেয়েছে যে, আপকামিং ট্যাবলেটটির তিন দিকে সমান চওড়া বেজেল থাকবে। ছবিতে প্যাডের নীচের অংশটি দেখা যাচ্ছে না, তাই এর নীচের বেজেলটির পুরুত্ব তুলনামূলকভাবে বেশি হবে বলে মনে করা হচ্ছে। কিন্তু এখনই এই অনুমানগুলিকে সঠিক বলে ধরে নেওয়া সম্ভব নয়। মাইক্রোসাইটকে আকর্ষণীয় দেখাতেও ওয়ানপ্লাস একদম নীচের বর্ডারটিকে লুকিয়ে রাখতে পারে।

উল্লেখ্য, OnePlus Pad-এর আরও টিজার খুব শীঘ্রই অনলাইনে প্রকাশিত হবে বলে আশা করা যায়, যা এর ডিজাইন সম্পর্কে স্পষ্ট ধারণা দিতে পারবে। আর যদি, ওয়ানপ্লাস তাদের নতুন ট্যাবটি টিজ না করার সিদ্ধান্তও নেয়, তাহলেও বলা যায় যে, অফিসিয়াল ইভেন্টটি খুব বেশি দিন বাকি নেই। আগেই উল্লেখ করা হয়েছে, ক্লাউড ১১ ফেব্রুয়ারির ৭ তারিখ অনুষ্ঠিত হবে। তাই, স্বাভাবিকভাবেই ট্যাবলেটটির সম্পর্কে খুব শীঘ্রই জানা যাবে।

RELATED ARTICLES

আরও পড়ুন