লঞ্চের 24 ঘন্টা আগেই Oppo Pad Air 2 ট্যাবের দাম ফাঁস, এত সস্তা ভেবেছিলেন?

Avatar

Published on:

Oppo Pad Air 2 Price Leaked

ওপ্পো আগামীকাল (২৩ নভেম্বর) চীনে Oppo Pad Air 2 ট্যাবের পাশাপাশি বহু প্রতীক্ষিত Oppo Reno 11 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করতে চলেছে। এবার, অফিসিয়াল লঞ্চের একদিন আগে আপকামিং ওপ্পো ট্যাবলেটটিকে চায়না টেলিকম (China Telecom) ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে, যা ডিভাইসটির রেন্ডার, কনফিগারেশন এবং মূল্যের সাথে হার্ডওয়্যার সম্পর্কিত তথ্যগুলিও প্রকাশ করেছে।

Oppo Pad Air 2-এর রেন্ডার, কনফিগারেশন, দাম ফাঁস

প্রথমেই আসা যাক ডিজাইনের প্রসঙ্গে। ফাঁস হওয়া রেন্ডারগুলি নির্দেশ দেয় যে, ওপ্পো প্যাড এয়ার ২ ওয়ানপ্লাস প্যাড গো-এর অনুরূপ ডিজাইন অফার করবে। ট্যাবলেটের সরু ফ্রেমে একটি শক্তিশালী কোয়াড-স্পিকার সিস্টেম অবস্থান করবে, আর ট্যাবটির বাম এবং ডানদিকে যথাক্রমে পাওয়ার বাটন এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অবস্থান করবে। ট্যাবলেটটির পরিমাপ হবে ২৫৫.১২ x ১৮৮.০৪ x ৬.৮৯ মিলিমিটার এবং ওজন হবে ৫৩৮ গ্রাম। এছাড়া, ওপ্পো প্যাড এয়ার ২ স্ট্রিমিং সিলভার এবং স্পেস গ্রে কালারে পাওয়া যাবে বলে উল্লেখ করা হয়েছে।

স্পেসিফিকেশনের ক্ষেত্রে, ওপ্পো প্যাড এয়ার ২-এ মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর ব্যবহৃত হবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে বলে জানা গেছে। ট্যাবলেটটি ব্লুটুথ ও ওয়াই-ফাই-এর সাথে নিরবচ্ছিন্ন সংযোগের প্রতিশ্রুতি দেবে। ওপ্পো প্যাড এয়ার ২-এ বিশাল ৮,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহৃত হবে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য, ডিভাইসটিতে একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে।

এছাড়া চায়না টেলিকমের লিস্টিং অনুসারে, Oppo Pad Air 2 তিনটি ভ্যারিয়েন্টে বাজারে আসতে চলেছে – ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি, ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ৷ এই মডেলগুলির মূল্য যথাক্রমে ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৫,২৪০ টাকা), ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৫৯০ টাকা) এবং ১,৬৯৯ ইউয়ান (প্রায় ২০,১৬৫ টাকা) হতে পারে৷ Oppo Pad Air 2 ট্যাবলেটটিকে আগামীকাল থেকেই চীনে বিক্রি করা হবে।

সঙ্গে থাকুন ➥